ঢাকা, বুধবার, ১২ শ্রাবণ ১৪২৮, ২৮ জুলাই ২০২১, ১৭ জিলহজ ১৪৪২

বিনোদন

৭০০তম পর্বে ধারাবাহিক ‘মান অভিমান’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, জুন ২৩, ২০২১
৭০০তম পর্বে ধারাবাহিক ‘মান অভিমান’

জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘মান অভিমান’-এর ৭০০তম পর্ব প্রচার হতে যাচ্ছে। বৃহস্পতিবার (২৪ জুন) সন্ধ্যা ৭টায় এই মাইলফলক স্পর্শ করবে নাটকটি।

২০১৯ সালের ৫ জানুয়ারি থেকে নাটকটি দীপ্ত টিভিতে প্রচারিত হচ্ছে। শুরু থেকে এটি দর্শকদের কাছে জনপ্রিয়তা পেতে থাকে।  

বিখ্যাত লেখক জেন অস্টেনের জনপ্রিয় উপন্যাস ‘প্রাইড অ্যান্ড প্রেজুডিস’-এর অনুপ্রেরণায় ‘মান অভিমান নাটকটির চিত্রনাট্য করেছেন নাসিমুল হাসান এবং সংলাপ লিখেছেন সরোয়ার সৈকত। নাটকটি পরিচালনা করছেন আশিস রায়।

এতে অভিনয় করেছেন রোজী সিদ্দিকী, তোফা হাসান, সমাপ্তি মাশুক, ইফফাত আরা তিথি, শিবলী নওমান, শাকিলা আক্তার, কাজী রাজু, মিলি বাশার, ইমিলা হকসহ আরও অনেকে।  

‘মান অভিমান’ নাটকটি মূলত মধ্যবিত্ত পরিবারের পাঁচটি মেয়েকে কেন্দ্র করে আবর্তিত হয়েছে। নাটকটির ৭০০তম পর্বে দেখা যাবে, রাহাতের অফিসের বড় অংকের টাকা চুরির মিথ্যা অভিযোগে কায়সারকে রানু-রাহাত তাদের অফিস এবং বাড়ি থেকে বের করে দেয়। কায়সারের টাকা চুরির পেছনে বীথি-ফরহাদের হাত আছে বলে রানু-রাহাতের বিশ্বাস। তাদের ধারণা রাহাতের কোম্পানির ক্ষতি করতেই কায়সারকে দিয়ে এই ঘটনা ঘটিয়েছে বীথি আর ফরহাদ।  

ধারাবাহিকটি শনিবার থেকে শুক্রবার প্রতিদিন সন্ধ্যা ৭টায় প্রচার হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, জুন ২৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa