ঢাকা, বুধবার, ১২ শ্রাবণ ১৪২৮, ২৮ জুলাই ২০২১, ১৭ জিলহজ ১৪৪২

বিনোদন

তৃতীয় লিঙ্গের মানুষদের সঙ্গে টিকা নিলেন মিমি

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, জুন ২২, ২০২১
তৃতীয় লিঙ্গের মানুষদের সঙ্গে টিকা নিলেন মিমি

কলকাতা: তিনি বাংলা বিনোদন জগতের জনপ্রিয় অভিনেত্রী। তার উপর তিনি বাংলার সংসদ সদস্য।

তার কাছে করোনার টিকা পাওয়াটা আর পাঁচজন ভিআইপির মতো ছিল ‘ডালভাত’। তবুও এতদিন টিকা নেননি মিমি চক্রবর্তী! 

অবশ্য এর কারণ অনেক আগেই জানিয়ে দিয়েছেন মিমি। ‘আগে বয়স্ক নাগরিক এবং যাদের বিশেষ প্রয়োজন তারা টিকা নিক, তারপর আমি নেব,’ এমনটাই বলেছিলেন অভিনেত্রী।

পাশাপাশি লিঙ্গভেদহীন ভালোবাসার মাস উপলক্ষে মঙ্গলবার (২২ জুন) সংসদ সদস্য-অভিনেত্রীর উদ্যোগে করোনা টিকা পেলেন দক্ষিণ কলকাতার যাদবপুর কেন্দ্রের তৃতীয় লিঙ্গের মানুষেরা। আর এদিন তাদের সঙ্গেই টিকার প্রথম ডোজ নিলেন মিমি চক্রবর্তী। পাশাপাশি টিকার বিশেষ ব্যবস্থা করলেন দুঃস্থ মানুষ ও প্রবীণ নাগরিকদের জন্যও।

মিমি জানান, বাড়ি বাড়ি গিয়ে প্রবীণ নাগরিকদের কোভিড টিকা দেওয়া হবে। অনেকেই এরকম রয়েছেন, যারা বার্ধক্যজনিত নানা কারণে জর্জরিত হওয়ার জন্য বাড়ি থেকে বের হতে পারেন না। এছাড়া এমনও বয়স্করা আছেন বাড়িতে যাদের সেরকম কেউ নেই। তাদের কথা ভেবেই এই উদ্যোগ।

ফলে মঙ্গলবার সকালে নিজেতো টিকার প্রথম ডোজ নিলেনই, তার পাশাপাশি দুঃস্থ এবং রূপান্তরকামীদের জন্যও টিকাকরণের বন্দোবস্ত করে দিয়েছেন মিমি। যা রাজ্যের নিরিখে এই প্রথম।

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, মে ২২ জুন, ২০২১
ভিএস/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa