ঢাকা, বুধবার, ১২ শ্রাবণ ১৪২৮, ২৮ জুলাই ২০২১, ১৭ জিলহজ ১৪৪২

বিনোদন

সংগীতশিল্পী তৌসিফকে হত্যার হুমকি দিচ্ছে এক মাদক ব্যবসায়ী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, জুন ২২, ২০২১
সংগীতশিল্পী তৌসিফকে হত্যার হুমকি দিচ্ছে এক মাদক ব্যবসায়ী তৌসিফ আহমেদ

সংগীতশিল্পী তৌসিফ আহমেদকে মেরে ফেলার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। শিল্পী নিজেই এই অভিযোগ করেছেন।

 

এই কারণে নিরাপত্তা হীনতায় ভুগছেন ‘দূরে কোথাও আছি বসে’খ্যাত এই গায়ক। তাই মঙ্গলবার (২২ জুন) রাতে বাসার নিকটস্থ থানায় একটি জিডি (সাধারণ ডায়েরি) করার সিদ্ধান্ত নিয়েছেন বলেও জানিয়েছেন।  

তৌসিফ গণমাধ্যমকে বলেন, আমার বাসায় যে কাজ করে তার সন্তানকে কয়েকজন ছেলে মিলে মারধর করলে আমি এর প্রতিবাদ করি। ওদের হাত থেকে তাকে রক্ষা করি এবং তার চিকিৎসার ব্যবস্থা করি। এটাই আমার অপরাধ।  

তিনি আরও জানান, যে ব্যক্তি হুমকি দিচ্ছেন তিনি এক চিহ্নিত মাদক ব্যবসায়ী, নাম আরিফ। তার নামে অসংখ্য মামলা রয়েছে। ওই ছেলেগুলো তারই লোকজন ছিল। এই ব্যক্তি তৌসিফকে ফোনে অকথ্য ভাষায় গালাগালি করেছেন বলেও অভিযোগ।

গত ঈদুল ফিতরে জি-সিরিজের ব্যানারে প্রকাশ হয়েছে তৌসিফের নতুন তিন গান। আসছে ঈদেও ভক্তদের জন্য থাকছে নতুন গান। পাশাপাশি এই শিল্পী ব্যস্ত আছেন নিজ ব্যবসা প্রতিষ্ঠানের কাজ নিয়ে। ‘বৃষ্টি ঝরে যায়’ গানটির মাধ্যমে নিজেকে চিনিয়ে ছিলেন সংগীতশিল্পী তৌসিফ। তবে এখন গানে তাকে খুব কমই পাওয়া যায়।

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, জুন ২২, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa