ঢাকা, মঙ্গলবার, ১২ শ্রাবণ ১৪২৮, ২৭ জুলাই ২০২১, ১৬ জিলহজ ১৪৪২

বিনোদন

নুসরাতের এমপি পদ বাতিলের দাবি বিজেপির

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৬ ঘণ্টা, জুন ২২, ২০২১
নুসরাতের এমপি পদ বাতিলের দাবি বিজেপির নিখিল ও নুসরাত

ব্যক্তিগত জীবন নিয়ে বেশ টানাপোড়নের মধ্যে রয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেত্রী ও সংসদ সদস্য (এমপি) নুসরাত জাহানের। এমন সময় তার এমপি পদ বাতিলের দাবি জানিয়েছে বিজেপি।

নুসরাতের এমপি পদ বাতিলের দাবি জানিয়ে লোকসভার স্পিকার ওম বিড়লাকে চিঠি লিখেছেন বিজেপি সংসদ সদস্য সংঘমিত্রা মৌর্য। এমনটি জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম আজতক বাংলা।

চিঠিতে সংঘমিত্রা মৌর্য লেখেন, ‘নুসরাত তার বিয়ের বিষয়ে ভুল ও মিথ্যে তথ্য পরিবেশন করেছেন। ভোটারদের সঙ্গে প্রতারণা করেছেন ও সংসদের মর্যাদা নষ্ট করেছেন। তাই তার বিবাহ সংক্রান্ত বিষয়টি এথিকস কমিটিতে যাওয়া দরকার। ’ 

৬ পাতার চিঠিতে বিষয়টি নিয়ে সঠিক তদন্তের দাবিও তুলেছেন এই এমপি।  

নিখিলের সঙ্গে নুসরাতের বিয়ে নিয়ে বেশ কয়েক মাস ধরেই চর্চা চলছিল সামাজিক মাধ্যমে। তারা একে অপরের বিরুদ্ধে পাল্টাপাল্টি মতামত দিয়েছেন। এছাড়া নুসরাত দাবি করেন, নিখিলের সঙ্গে তার বিয়ে ‘অবৈধ’, তাই তাদের ডিভোর্সের প্রশ্নই আসে না। আর এতেই বেঁধেছে বিপত্তি। কারণ নুসরাত নির্বাচনের সময় তিনি বিবাহিত বলে উল্লেখ করেছেন। এছাড়া লোকসভার ওয়েবসাইটে তার স্বামীর নামের জায়গায় রয়েছে নিখিল জৈনের নাম।

ওম বিড়লাকে পাঠানো চিঠিতে সংঘমিত্রা মৌর্য প্রমাণ করার চেষ্টা করেছেন, নুসরাত নিজের বিয়ে নিয়ে যে তথ্য সংসদে আগে দিয়েছেন ও সম্প্রতি দাবি করছেন তার মধ্যে আকাশ-পাতাল পার্থক্য রয়েছে। সেজন্য নুসরাতের বিরুদ্ধে এই অভিযোগ।  

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, জুন ২২, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa