ঢাকা, মঙ্গলবার, ১২ শ্রাবণ ১৪২৮, ২৭ জুলাই ২০২১, ১৬ জিলহজ ১৪৪২

বিনোদন

নতুন প্রজন্মের বলিউড অভিনেতাদের ‘অভদ্র’ বললেন হরিশ প্যাটেল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৩ ঘণ্টা, জুন ২২, ২০২১
নতুন প্রজন্মের বলিউড অভিনেতাদের ‘অভদ্র’ বললেন হরিশ প্যাটেল হরিশ প্যাটেল

বলিউডের বর্ষীয়ান অভিনেতা হরিশ প্যাটেল নতুন প্রজন্মের তরুণ অভিনেতাদের নিয়ে এক বিস্ফোরক মন্তব্য করেছেন। পুরোনো আমলের নামি অভিনেতা-তারকাদের তুলনায় নতুন প্রজন্মের অভিনেতাদের অত্যন্ত ‘অভদ্র’ বলেছেন তিনি।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে কথাটি বলেন হরিশ প্যাটেল।  

হিন্দি সিনেমায় অনেকদিন ধরেই দেখা যাচ্ছে না এই প্রবীণ অভিনেতাকে। এর কারণ জানতে চাইলে তিনি বলেন, ‘সব কিংবদন্তি ব্যক্তিত্বদের সঙ্গে কাজ করে আসার পর কী করে আজকালকার দিনের অভদ্র ও আতিপাতি মানুষগুলোর সঙ্গে কাজ করা যায়! তার মানে এই নয় যে বলিউডের নতুন প্রজন্মের সবাই এরকম। তবে সিনেমার পরিচালক ও প্রযোজকের যদি আমার সঙ্গে সামান্য কথা বলার সময়টুকু না থাকে তাহলে কীভাবে তাদের প্রস্তাব পেলেও কাজ করতে আগ্রহী হবো?’ 

চলতি বছরের অস্কার বিজয়ী পরিচালক ক্লোয়ে ঝাওয়ের মার্ভেলসের ‘এটার্নালস’-এ গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন হরিশ প্যাটেল। এই নিয়েই তিনি সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন।

সিনেমাটিতে আরও অভিনয় করেছেন সালমা হায়েক, রিচার্ড ম্যাডেন, ডন লি, অ্যাঞ্জেলিনা জোলিসহ অনেকে। চলতি বছরের নভেম্বরে এটি মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ১৩১৩ ঘণ্টা, জুন ২২, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa