ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৮, ০৫ আগস্ট ২০২১, ২৫ জিলহজ ১৪৪২

বিনোদন

সাইবার থ্রিলার ‘অন্তর্জাল’ সিনেমায় যুক্ত হলেন মিম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, জুন ২১, ২০২১
সাইবার থ্রিলার ‘অন্তর্জাল’ সিনেমায় যুক্ত হলেন মিম বিদ্যা সিনহা মিম ও দীপংকর দীপন

অভিনেতা সিয়াম আহমেদ ও অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের পর এবার দেশের প্রথম সাইবার থ্রিলার সিনেমা ‘অন্তর্জাল’-এ যুক্ত হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। দীপংকর দীপন পরিচালিত সিনেমাটিতে আইটি স্পেশালিস্টের চরিত্রে অভিনয় করবেন তিনি।

সোমবার (২০ জুন) সিনেমাটির প্রযোজনা সংস্থা মোশন পিপল স্টুডিওসের সঙ্গে মিমি চুক্তিবদ্ধ হয়েছেন বলে নিশ্চিত করেছেন নির্মাতা।

মিম প্রসঙ্গে দীপংকর দীপন বলেন, সাইবার অ্যাটাকের ক্ষেত্রে দেশে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের বিজিডি ই-গভ সার্টের একজন কর্মকর্তা হিসেবে প্রতিনিধিত্ব করবেন বিদ্যা সিনহা মিম।  

সিনেমায় মিম দেশের বাইরে থেকে প্রযুক্তি ও সাইবার বিষয়ে পড়াশোনা করে আসার একজন তরুণীর চরিত্রে অভিনয় করবেন বলেও জানান তিনি।  

নতুন সিনেমাটি প্রসঙ্গে মিম বলেন, একটি দেশ যখন সাইবার অ্যাটাকের মুখে পড়ে, তখন সেই দেশের বিভিন্ন প্রতিষ্ঠান ও জনগোষ্ঠী মিলে দেশকে রক্ষা করে। এই সিনেমায় আমি দেশকে রক্ষার যুদ্ধে নামবো সাইবার সিকিউরিটি স্পেশালিস্ট হিসেবে।

‘অন্তর্জাল’ সিনেমার গল্প লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। সংলাপ সাইফুল্লাহ রিয়াদের। চিত্রনাট্য লিখেছেন পরিচালক দীপংকর দীপন নিজেই। বাংলাদেশ সরকারের আইসিটি ডিভিশনের উদ্যোগে এটি নির্মিত হচ্ছে।

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, জুন ২১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa