ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৮, ০৫ আগস্ট ২০২১, ২৫ জিলহজ ১৪৪২

বিনোদন

বিজয়ের ৬৫তম সিনেমা ‘বিস্ট’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, জুন ২১, ২০২১
বিজয়ের ৬৫তম সিনেমা ‘বিস্ট’ বিজয়

বছর শুরুতেই ‘মাস্টার’ সিনেমা দিয়ে মাত করেছেন তামিল সিনেমার সুপারস্টার ‘থালাপতি’ বিজয়। সিনেমাটি করোনা পরবর্তী বক্স অফিসে আয়ের রেকর্ড গড়েছে।

মঙ্গলবার (২২ জুন) ৪৭তম জন্মদিন এই অভিনেতার। এ উপলক্ষে একদিন আগে ঘোষণা করা হয়েছেন বিজয়ের ৬৫তম সিনেমা ‘বিস্ট’র নাম।

সোমবার (২১ জুন) একটি পোস্টার প্রকাশ করে সিনেমাটির নাম ঘোষণা করা হয়। যেখানে শটগান হাতে অ্যাকশন লুকে দেখা গেছে এই তারকাকে। তবে এতে বিজয়ের চরিত্রের বিষয়টি স্পষ্ট বোঝা যাচ্ছে না। নিজের গল্পে সিনেমাটি পরিচালনা করবেন নেলসন দিলিপকুমার।  

ভারতে করোনার দ্বিতীয় ঢেউয়ের আগেই চলতি বছরের মার্চে সিনেমাটির শুটিং শুরু হয়েছে।  এরপর এপ্রিলে শুটিং করতে পরিচালকের সঙ্গে জর্জিয়া যান বিজয়। সেখানে বিশ দিনের কাজ শেষে সিনেমাটির ইউনিট তামিলনাড়ু ফেরে।  

‘বিস্ট’-এ বিজয়ের বিপরীতে রয়েছেন পূজা হেগড়ে। এই সিনেমার মাধ্যমে ৯ বছর পর তামিল সিনেমায় ফিরেছেন এই অভিনেত্রী। ২০১২ সালে ‘মুগামোদি’ সিনেমার মাধ্যমে তার অভিষেক ঘটে।  

প্রযোজনা সংস্থা সান পিকচার্সের ব্যানারে ‘বিস্ট’ বিজয়ের চতুর্থ সিনেমা। এর আগে ‘থালাপতি’র ‘বেট্টাইকারান’, ‘সুরা’ এবং ‘সরকার’ নির্মাণ করেছিল সংস্থাটি।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, জুন ২১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa