ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

বিশ্বের জনপ্রিয় শোয়ের তালিকার চারে ‘ফ্যামিলি ম্যান’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, জুন ২১, ২০২১
বিশ্বের জনপ্রিয় শোয়ের তালিকার চারে ‘ফ্যামিলি ম্যান’ ‘ফ্যামিলি ম্যান’র অভিনেতা মনোজ বাজপেয়ী

আলোচিত ভারতীয় হিন্দি ওয়েব সিরিজ ‘ফ্যামিলি ম্যান’ ইন্টারনেট মুভি ডেটাবেজে (আইএমডিবি) বিশ্বের জনপ্রিয় টিভি শোয়ের তালিকায় চতুর্থ স্থান দখল করে নিয়েছে।

‘লকি’, ‘সুইট টুথ’, ও ‘ম্যায়ার অব ইস্টটাওন’-এর পর দ্য রাজ এবং ডিকে পরিচালিত সিরিজটির অবস্থান।

 

‘ফ্যামিলি ম্যান’র অভিনেতা মনোজ বাজপেয়ী ইনস্টাগ্রামে তালিকার একটি স্ক্রিনশট দিয়ে সুখবরটি সবার সঙ্গে শেয়ার করে নিয়েছেন। সিরিজটির প্রথম সিজন তালিকায় স্থান পেয়েছে, যা সমালোচকদের দ্বারা প্রশংসিত। এছাড়া চলতি মাসে প্রকাশ পেয়েছে এর দ্বিতীয় সিজন।  

এদিকে ‘ফ্যামিলি ম্যান’র তৃতীয় সিজন নির্মাণের প্রস্তুতি নিচ্ছেন নির্মাতা। এটি নিয়ে কাজ চলছে বলেও ভারতীয় সংবাদমাধ্যমকে জানান পরিচালকদ্বয়।

সিরিজের প্রধান অভিনেতা মনোজ বাজপেয়ীয়ের ক্যারিয়ারের অন্যতম সফল কাজ এটি। এছাড়া দ্বিতীয় সিজনে নেগেটিভ চরিত্রে অভিনয় করে প্রশংসায় ভাসছেন দক্ষিণ ভারতীয় অভিনেত্রী সামান্তা আক্কিনেনি। সিরিজটিতে পারিশ্রমিক হিসেবে মনোজ নিয়েছেন ১০ কোটি। নতুন পর্বের জন্য অভিনেতা নাকি নিজের পারিশ্রমিক বাড়িয়ে এক লাফে ২২ কোটি চাচ্ছেন বলেও গুঞ্জন রয়েছে!

অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাওয়া এই জনপ্রিয় ওয়েব সিরিজের ৩ নম্বর সিজনের শুরুর দিকটি ইতিমধ্যে আঁচ করে ফেলেছেন দর্শক। পরবর্তী সিজন যে করোনা ভাইরাসের পটভূমিকায় মধ্যে দিয়েই শুরু হবে তা দ্বিতীয় সিজনের শেষে বুঝিয়ে দেওয়া হয়েছে। পরবর্তী সিজনে চীনের যে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা থাকবে তারও ধারণা দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, জুন ২১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।