ঢাকা, সোমবার, ১৭ শ্রাবণ ১৪২৮, ০২ আগস্ট ২০২১, ২২ জিলহজ ১৪৪২

বিনোদন

পুলিশের কাছে কাঞ্চন ও তার স্ত্রীর পাল্টাপাল্টি অভিযোগ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, জুন ২১, ২০২১
পুলিশের কাছে কাঞ্চন ও তার স্ত্রীর পাল্টাপাল্টি অভিযোগ পিঙ্কি ও কাঞ্চন

পশ্চিমবঙ্গের অভিনেতা ও বিধায়ক কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে মানসিক নির্যাতন ও হেনস্থা করার অভিযোগ এনেছেন তার স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। একই সঙ্গে স্ত্রীর বিরুদ্ধেও পাল্টা অভিযোগ দায়ের করেছেন এই তারকা।

কাঞ্চনপত্নীর অভিযোগ, তাকে মানসিকভাবে নির্যাতন করছেন কাঞ্চন। অকথ্য ভাষায় গালিগালাজ করা ছাড়াও বান্ধবী শ্রীময়ীকে সঙ্গে নিয়ে পিঙ্কিকে গাড়ি থেকে টেনে নামিয়ে অভিনেতা হেনস্থা করেছেন বলেও অভিযোগ করা হয়েছে পুলিশের কাছে।

এছাড়া ছোটপর্দার অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে কাঞ্চন মল্লিকের ‘সম্পর্কের’ কথা জানান তিনি।

পিঙ্কি শনিবার (২০ জুন) থানায় এসব অভিযোগ দায়ের করেন। আর স্ত্রীর আইনি পদক্ষেপের পর চেতলা থানায় পাল্টা এফআইআর দায়ের করেছেন কাঞ্চন মল্লিক নিজেও।

স্ত্রীয়ের নামে অভিযোগ দায়ের করার প্রসঙ্গে কাঞ্চন জানান, তিনি অভিনেতার বাইরেও যে একজন মানুষ সেটা মনে রাখা উচিত।  

কাঞ্চনের দাবি, অভিযোগ শোনামাত্রই পিঙ্কির সঙ্গে যোগাযোগ করেন তিনি। চেতলার ফ্ল্যাটে শ্রীময়ী চট্টরাজকে সঙ্গে নিয়ে যান। আর তারপরই পিঙ্কি তার উপর হামলা চালান। শ্যালকও তাকে অপমান করেন। বিয়ের বহু বছর হলেও মাত্র ২০দিন সংসার করেছেন পিঙ্কি। এছাড়া মা এবং বাবার মৃত্যুর সময় স্ত্রীকে পাশে পাননি বলেও অভিযোগ করেন।

বেশ কয়েক মাস ধরেই টলিপাড়ায় গুঞ্জন কাঞ্চন মল্লিক নাকি প্রেম করছেন টেলি অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে। আর স্ত্রীর সঙ্গে নাকি বেশ কয়েক বছর ধরেই কাঞ্চনের সম্পর্ক ‘ভালো না’। এরই মধ্যে পিঙ্কি অভিযোগ করেন, একমাত্র ছেলের খোঁজ রাখে না কাঞ্চন। এতেই এই তারকা দম্পতির সম্পর্কের টানাপোড়নের বিষয়টি প্রকাশ্যে আসে।

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, জুন ২১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa