ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৮, ০৫ আগস্ট ২০২১, ২৫ জিলহজ ১৪৪২

বিনোদন

‘ধুম ফোর’ সিনেমায় একসঙ্গে দেখা যাবে সালমান ও অক্ষয়কে!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, জুন ২১, ২০২১
‘ধুম ফোর’ সিনেমায় একসঙ্গে দেখা যাবে সালমান ও অক্ষয়কে! সালমান ও অক্ষয় কুমার

বলিউডের অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজি ‘ধুম’ সিরিজের চতুর্থ সিনেমায় সুপারস্টার সালমান খানের অভিনয় করার গুঞ্জনটা পুরানো। তবে নতুন করে শোনা যাচ্ছে এতে নাকি তার সঙ্গে পর্দা ভাগ করে নেবেন আরেক সুপারস্টার অক্ষয় কুমার!

২০১৩ সালের পর একাধিকবার শোনা গেছে ‘ধুম ফোর’-এর কথা।

সালমান ছাড়াও এসেছিল শাহরুখ খানের নামও। তবে গত সপ্তাহ থেকে বলিপাড়ায় জোর গুঞ্জন সালমানের সঙ্গে নাকি পর্দায় হাজির হতে চলেছেন অক্ষয় কুমার।  

তবে বিষয়টি নিয়ে অভিনেতা নিজেই মুখ খুলেছেন ভারতীয় সংবাদমাধ্যমে। হিন্দুস্তান টাইমসকে ‘খিলাড়ি’খ্যাত জানান, ‘ধুম ফোর’ নিয়ে তাকে জড়িয়ে যে খবর শোনা যাচ্ছে, তা পুরোপুরি ভুয়া খবর। একেবারে গুজব!’

জানা যায়, মূলত সামাজিক মাধ্যমে প্রকাশিত ‘ধুম ফোর’-এর একটি ফ্যানমেড পোস্টার থেকে এই গুঞ্জনটি রটে।  

অক্ষয় কুমারকে সর্বশেষ পর্দায় দেখা গেছে ‘লক্ষ্মী’ সিনেমায়। এছাড়া তার হাতে রয়েছে ‘আতরঙ্গি রে’, ‘রাম সেতু’ এবং ‘বচ্চন পান্ডে’ সিনেমা। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘বেল বটম’ ও ‘সূর্যবংশী’।  

২০০৪ সালে ‘ধুম’ সিনেমায় অভিনয় করেন জন আব্রাহাম, এরপর ২০০৬ সালে ‘ধুম টু’তে ঋত্বিক রোশন এবং সর্বশেষ ২০১৩ সালে ‘ধুম থ্রি’তে দেখা যায় আমির খানকে। পুলিশের চরিত্রে প্রতিটি পর্বে ছিলেন অভিষেক বচ্চন।

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, জুন ২১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa