ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৮, ০৫ আগস্ট ২০২১, ২৫ জিলহজ ১৪৪২

বিনোদন

দ্বিতীয় বিয়ের গুঞ্জনের মধ্যে প্রাক্তন স্বামীকে নিয়ে মাহির পোস্ট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, জুন ২০, ২০২১
দ্বিতীয় বিয়ের গুঞ্জনের মধ্যে প্রাক্তন স্বামীকে নিয়ে মাহির পোস্ট মাহিয়া মাহি

সংসার ভেঙেছে চিত্রনায়িকা মাহি মাহির। কিন্তু এখনো প্রাক্তন স্বামী মাহমুদ পারভেজ অপুকে একেবারেই ভুলতে পারছেন না বলে জানান এই নায়িকা।

এদিকে গুঞ্জন শোনা যাচ্ছে, প্রথম সংসারের বিচ্ছেদের এক মাসের মাথায় নাকি দ্বিতীয় বিয়ে করেছেন মাহি। গাজীপুর চৌরাস্তা অঞ্চলের প্রভাবশালী একটি পরিবারের সদস্য তরুণ রাজনীতিক-ব্যবসায়ীকে নাকি বিয়ে করেছেন এই অভিনেত্রী।  

তবে বিষয়টি মাহি অস্বীকার করেছেন। তিনি এ প্রসঙ্গে গণমাধ্যমকে বলেন, ‘না। বিয়ে হয়নি। আমরা বন্ধু। শুধু বন্ধু না, আমরা অনেক অনেক ভালো বন্ধু। ’

যখন সামাজিক মাধ্যমে মাহির বিয়ের গুঞ্জন নিয়ে চর্চা চলছে ঠিক তখন মাহি ফেসবুকে সাবেক স্বামী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে তোলা একটি ছবি প্রকাশ করে স্মৃতিকাতর হয়ে পড়েন তিনি।     

রোববার (২০ জুন) দুপুরের সেই পোস্টে মাহি লেখেন, ‘তুমি না থাকার শোক অন্য কাউকে নিয়ে ভাবতে দেয় না। আমিতো তোমার দিকেই চেয়ে থাকি, চোখ তো অন্যদিকে যায় না। ’

২০১৬ সালের সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে বিয়ে করেন মাহি। সম্প্রতি তারা ডিভোর্সের সিদ্ধান্ত নেন। যদিও তাদের সংসারে বেশ কয়েকবার ভাঙনের গুঞ্জন উঠেছে। তবে প্রতিবারই স্বামীর সঙ্গে রোমান্টিক ছবি কিংবা স্ট্যাটাসে সেসব গুঞ্জন উড়িয়ে দিয়েছেন মাহি।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, জুন ২০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa