ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৮, ০৫ আগস্ট ২০২১, ২৫ জিলহজ ১৪৪২

বিনোদন

সিডনি মাতালো ‘ধূমকেতু’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৫ ঘণ্টা, জুন ২০, ২০২১
সিডনি মাতালো ‘ধূমকেতু’

সিডনির শহরতলিতে আয়োজিত ঈদ পুনর্মিলনী ও সংগীতানুষ্ঠান মাতালো অস্ট্রেলিয়ার স্থানীয় ব্যান্ড ‘ধূমকেতু’।   

চুলোরার লিবার্টি হিল ক্রিশ্চিয়ান সেন্টারে আয়োজিত অনুষ্ঠানটিতে প্রথমে স্থানীয় শিল্পীদের পরিবেশনায় উপস্থিত দর্শকরা বিমোহিত হন।

এরপর মঞ্চে আসে ‘ধূমকেতু’। একের পর এক জনপ্রিয় সব গান পরিবেশনার মাধ্যমে তারা দর্শকদের নিয়ে যান সুরের মূর্ছনায়। উপচে পড়া দর্শক আর বিপুল আনন্দোৎসব অনুষ্ঠানের আয়োজকদের বিস্মিত করে।

ব্যান্ডটির ম্যানেজার জুনায়েদ বলেন, দর্শকদের কাছে এতো ভালো সাড়া পাবো আশা করিনি। এমনিতেই করোনার কারণে অনুষ্ঠানটি নিয়ে আমরা অনেক দ্বিধা-দ্বন্দ্বের মধ্যে ছিলাম। আশা করছি এই বছরের শেষে আরও বড় পরিসরে এই ধরনের অনুষ্ঠানের আয়োজন করবো। ’

তিনি আরও জানান, এ ধরনের আয়োজন সিডনিতে এই প্রথম যে টিকিট ক্রয়ের মাধ্যমে শুধুমাত্র একটি স্থানীয় দেশি ব্যান্ড গোটা অনুষ্ঠান জুড়ে এককভাবে সংগীত পরিবেশনা করেছে।  

অনুষ্ঠানটি কেয়া এবং রাজের অনবদ্য উপস্থাপনায় শুরু থেকেই প্রাণ ধরে রাখে। সংগীতানুষ্ঠানের আগে ফটোসেশন এবং বাচ্চাদের ফ্যাশন শো অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, জুন ২০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa