ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রথমবার নিশোর বিপরীতে তানহা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, জুন ২০, ২০২১
প্রথমবার নিশোর বিপরীতে তানহা নিশোর সঙ্গে তানহা

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর সঙ্গে প্রথমবারের মতো নাটকে জুটি বাঁধলেন ‘ভালো থেকো’খ্যাত চিত্রনায়িকা তানহা তাসনিয়া। ভিকি জাহেদ পরিচালিত ডার্ক থ্রিলার গল্পের ‘কুয়াশা’ নাটকে একসঙ্গে অভিনয় করেছেন তারা।

 

সম্প্রতি রাজধানীর উত্তরায় নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে, এখন রয়েছে সম্পাদনার টেবিলে।  

নাটকটি প্রসঙ্গে ভিকি জাহেদ বলেন, এবার ঈদে আমার ৭টি কাজ আসছে। রোমান্টিক, মেলোডি, ড্রামা-সব ধরনের কাজই থাকছে। তবে সবগুলোর মধ্যে ‘কুয়াশা’ একটু ভিন্ন রকম। একদমই থ্রিলার কনটেন্ট। দর্শকরা আমার কাছ থেকে যে রকম কাজ প্রত্যাশা করেন, এটি ঠিক তেমনি।

আফরান নিশো বলেন, এই গল্পের ভাবনাটা আমার। চলার পথে বিভিন্ন ঘটনাই দেখে থাকি আমরা, সেসব চিন্তা ভাবনা থেকে কিছু গল্প মাথায় আসে। আমার ভাবনাটাকে চিত্রনাট্যে রূপ দিয়েছেন ভিকি। এখানে আমার চরিত্র এসবি অফিসারের। যার একই অঙ্গে দুই রূপ। তানহার সঙ্গে এটাই আমার প্রথম কাজ। আশা করছি দর্শক আমাদের কাজ পছন্দ করবেন।

তানহা তাসনিয়া বলেন, রোমান্টিক গল্পে কাজ করা হলেও থ্রিলার গল্পে এবারই প্রথম কাজ আমার। একইসঙ্গে নিশো ভাই ও ভিকি ভাইয়ের সঙ্গেও আমার প্রথম কাজ। নিশো ভাই চমৎকার একজন মানুষ। তার সঙ্গে কাজ করার অভিজ্ঞতাটা চমৎকার।

নির্মাতা জানান, টাইগার মিডিয়ার প্রযোজনায় নাটকটি আসছে ঈদুল আযহায় একটি ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, জুন ২০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।