ঢাকা, মঙ্গলবার, ১২ শ্রাবণ ১৪২৮, ২৭ জুলাই ২০২১, ১৬ জিলহজ ১৪৪২

বিনোদন

নতুন প্রেমিকের জন্মদিনে হিরার আংটি দিলেন শ্রাবন্তী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, জুন ১৯, ২০২১
নতুন প্রেমিকের জন্মদিনে হিরার আংটি দিলেন শ্রাবন্তী

তৃতীয় স্বামী রোশান সিংয়ের সঙ্গে সম্পর্ক ভাঙার পর আবারও প্রেমে মজেছেন কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শুধু তাই নয়, নতুন প্রেমিককে পরিবারের সামনেও নিয়ে এসেছেন এই তারকা।

পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম আনন্দবাজার জানায়, শ্রাবন্তীর নতুন প্রেমিক হচ্ছেন ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরী। তারা দু’জন একই আবাসনের বাসিন্দা। সম্প্রতি নিজের বাসায় প্রেমিকের জন্মদিনও উদযাপন করেছেন শ্রাবন্তী। উপহার হিসেবে দিয়েছেন হিরা বসানো প্ল্যাটিনামের দামি আংটি।  

শ্রাবন্তীর দেওয়া উপহারের ছবি ফেসবুকে পোস্ট করেছেন অভিরূপ। ক্যাপশনে লেখেন, ‘বিশেষ মানুষের কাছ থেকে পাওয়া উপহার... ধন্যবাদ’।

এরইমধ্যে প্রকাশে এসেছে শ্রাবন্তীর প্রেমিকের জন্মদিন সেলিব্রেশনের ছবি। যেখানে কালো শর্ট ড্রেসে অভিনেত্রীকে চেয়ারে বসে থাকতে দেখা যাচ্ছে। পাশের চেয়ারে বসে তার মা। অন্যদিকে কেক কাটার পর সেটা শ্রাবন্তীর বোন স্মিতাকে খাইয়ে দিতে দেখা যাচ্ছে অভিরূপকে। তার পরনে কালো পাঞ্জাবি। ছবি দেখে বোঝা যাচ্ছে, অভিনেত্রীর নতুন বন্ধুকে সাদরে গ্রহণ করে নিয়েছে তার পরিবার।

২০১৯ সালের ১৯ এপ্রিল রোশান সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন শ্রাবন্তী। কিন্তু গত দুর্গাপূজার আগে থেকে স্বামী রোশানের সঙ্গে থাকছেন না শ্রাবন্তী। তাদের বিচ্ছেদ হচ্ছে বলেও শোনা যায়।

এদিকে, সম্প্রতি বিয়ে বিচ্ছেদ রুখতে হিন্দু বিবাহ আইনের ৯ নম্বর ধারায় ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইট’ ধারায় শ্রাবন্তীর বিরুদ্ধে আদালতে মামলা করেছেন তৃতীয় স্বামী রোশান।

শ্রাবন্তী প্রথম বিয়ে করেছিলেন ২০০৩ সালে, চিত্রনির্মাতা রাজীব বিশ্বাসকে। তাদের ঘরে ঝিনুক নামে তাদের এক ছেলেও রয়েছে। কিন্তু শ্রাবন্তীর সেই বিয়ে টেকেনি। ছেলেকে নিয়ে আলাদা হয়ে যান তিনি। ২০১৬ সালে বিচ্ছেদ হয়। এরপর কৃষ্ণ বিরাজের সঙ্গে দ্বিতীয় বিয়েটাও টিকাতে পারলেন না। তৃতীয়বার ঘর বাঁধেন রোশান সিংয়ের সঙ্গে।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, জুন ১৯, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa