ঢাকা, মঙ্গলবার, ১২ শ্রাবণ ১৪২৮, ২৭ জুলাই ২০২১, ১৬ জিলহজ ১৪৪২

বিনোদন

এক ওয়েব সিরিজে অক্ষয় নিচ্ছেন ৯০ কোটি রুপি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০০ ঘণ্টা, জুন ১৯, ২০২১
এক ওয়েব সিরিজে অক্ষয় নিচ্ছেন ৯০ কোটি রুপি অক্ষয় কুমার

বলিউড সুপারস্টার অক্ষয় কুমারকে এখনো ডিজিটাল প্ল্যাটফর্মে দেখা যায়নি। তবে দুই বছর আগে ‘দ্য এন্ড’ নামের একটি সিরিজের ঘোষণা এসেছিল তার।

 

করোনা ভাইরাসের কারণে ওয়েব সিরিজটির কাজ পিছিয়ে গেছে। তবে চলতি বছর বা ২০২২ সালে এটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। এর মাধ্যমে ওটিটি ফ্ল্যাটফর্মে অভিষেক ঘটবে অক্ষয়ের।

২০১৯ সালে ‘দ্য এন্ড’-এর ঘোষণা হয় এবং জানা যায় সিরিজটির জন্য ‘খিলাড়ি’খ্যাত অভিনেতা নাকি ৯০ কোটি পারিশ্রমিক নিচ্ছেন। ভারতীয় কোনো ওয়েব সিরিজের ক্ষেত্রে এখন পর্যন্ত কোনো অভিনেতার নেওয়া সবচেয়ে বেশি পারিশ্রমিক এটি। অ্যাকশন-থ্রিলার গল্পে বিক্রম মালহোত্রার প্রযোজনায় এটি স্ট্রিমিং হবে অ্যামাজন প্রাইমে।  

পর্দায় অক্ষয়কে নানা চরিত্রে হাজির হতে দেখা যায়। কিন্তু নিজের প্রথম ওয়েব সিরিজ ‘দ্য এন্ড’-এ তাকে কী রূপে দেখা যাবে? এমন প্রশ্ন রয়েছে ভক্তদের মনে।

ভারতীয় সংবাদমাধ্যমকে সিরিজটির প্রযোজক বিক্রম মালহোত্রা জানান, তিনি এমন এক প্ল্যাটফর্মের সন্ধান করেছিলেন যেটা নিজের ঘরের মতোই মনে হয়। সংবেদনশীলতা এবং সৃজনশীলতা অন্য মাত্রায় নিয়ে যেতে পারবে। অ্যামাজন প্রাইম ভিডিও-এর থেকে তেমনই স্বাচ্ছন্দ্য পেয়েছেন তিনি। পরিস্থিতির উপর নির্ভর করে চলতি বছরের শেষের দিকে বা আগামী বছরের শুরুতে ওয়েব সিরিজটির শুটিং শুরু করার আশাও প্রকাশ করেন।

‘দ্য এন্ড’ ওয়েব সিরিজে অক্ষয় কুমারের বিপরীতে কাকে দেখা যাবে তা এখনো প্রকাশ পায়নি।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, জুন ১৯, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa