ঢাকা, বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ ১৪২৮, ২৯ জুলাই ২০২১, ১৮ জিলহজ ১৪৪২

বিনোদন

সজল-সারিকার ‘পরী থাকে আসমানে’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, জুন ১৭, ২০২১
সজল-সারিকার ‘পরী থাকে আসমানে’ ‘পরী থাকে আসমানে’ নাটকের একটি দৃশ্যে সজল ও সারিকা।

কক্সবাজার শুটকি পল্লী ঘিরে রোমান্টিক গল্পে নির্মিত হয়েছে নাটক ‘পরী থাকে আসমানে’। ইউসুফ আলী খোকনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন দীপু হাজরা।

 

নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছে আব্দুন নুর সজল, সারিকা সাবরিন, নজরুল রাজ, রাশেদা রাখী, নাছিম রেজা শোভন, শাহরিয়া আলভিকা, সাইফ খান, এস এইচ সুমন প্রমুখ।

পরিচালক দীপু হাজরা নাটকটি প্রসঙ্গে বাংলানিউজকে বলেন, রোমান্টিক ঘরনার নাটকটির গল্প ও শিল্পীদের অসম্ভব সুন্দর অভিনয় দর্শকদের মুগ্ধ করবে।  

অভিনেতা সজল বলেন, কাজটি অনেক কষ্টসাধ্য ছিল। কক্সবাজার থেকে ঘণ্টাখানেক জার্নি করে একটি রিমুট এরিয়ায় কাজটি করেছি। সেখানে ছিল না শুটিং করার মতো সুযোগ-সুবিধা। নাটকটি করতে পুরো ইউনিটকেই বেশ কষ্ট করতে হয়েছে। গল্পটা ভালো ছিল। নির্মাণও খুব ভালো হয়েছে। আর দীপু হাজরা বরাবরই ভালো কাজ করেন, যা নতুন করে বলার কিছু নেই। আশাকরি দর্শকরা ভালো কিছু পাবেন।

নাটকটির গল্পে দেখা যাবে, সবুজ কাজ করেন কক্সবাজার শুটকি পল্লীতে। বাবা-মা হীন সবুজ বেড়ে ওঠে ওই পল্লীতেই। ভালোবাসেন পরীকে। পরীর মা খাবারের হোটেল পরিচালনা করেন সঙ্গে শুটকিরও। অপরদিকে, শুটকি পল্লীর মহাজন শওকতও পছন্দ করেন পরীকে। পরীও তাকে ফিরিয়ে দিতে পারেন না। কারণ সবুজ তার অধীনেই কাজ করেন। যদি শওকত বিষয়টি জানতে পারেন তাহলে সবুজের ক্ষতি হতে পারে। পরী অনেকটা কায়দা করেই শওকতের সঙ্গে ভালোবাসার অভিনয় করে চলেন। এভাবেই এগিয়ে চলে ‘পরী থাকে আসমানে’ নাটকটির গল্প।  

রাজ মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত ‘পরী থাকে আসমানে’ শুক্রবার (১৮ জুন) মাছরাঙ্গা টেলিভিশনে রাত ১০টায় প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, জুন ১৭, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa