ঢাকা, বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ ১৪২৮, ২৯ জুলাই ২০২১, ১৮ জিলহজ ১৪৪২

বিনোদন

৯৯৯-এ পরীমনির উশৃঙ্খলতার তথ্য পায় পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৫ ঘণ্টা, জুন ১৬, ২০২১
৯৯৯-এ পরীমনির উশৃঙ্খলতার তথ্য পায় পুলিশ

ঢাকা: চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে এবার গুলশানের অল কমিউনিটি ক্লাবে ভাঙচুরের অভিযোগ করেছেন ক্লাব কর্তৃপক্ষ। ঘটনার সময় উপস্থিত একজন জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ কল করে পরীমনি কর্তৃক ওই ক্লাবে ভাঙচুর এবং উশৃঙ্খল আচরণের তথ্য জানায়।

জাতীয় জরুরি সেবা থেকে গুলশান থানাকে বিষয়টি জানালে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে যান। সেখানে গিয়ে উপস্থিত কয়েকজনের সঙ্গে পরীমনির বাগবিতণ্ডা দেখতে পায় পুলিশ।  

গুলশান থানা পুলিশ জানায়, পরীমনি গুলশান কমিউনিটি ক্লাবের সদস্য নন। এরপরেও মঙ্গলবার (৮ জুন) রাতে পরীমনিসহ কয়েকজন ওই ক্লাবে প্রবেশ করেন। সেখানে গিয়ে পরীমনি উশৃঙ্খল আচরণ শুরু করেন। ক্লাবের সদস্যদের সঙ্গে তার বাগবিতণ্ডা হয়।

এ সময় পরীমনি ও তার সঙ্গে থাকা লোকজন ক্লাবে ভাঙচুর শুরু করেন। এর মধ্যে ঘটনাস্থলে উপস্থিত একজন ৯৯৯-এ কল করে বিষয়টি জানায়। খবর পেয়ে গুলশান থানা পুলিশ তাদের মধ্যে বাগবিতণ্ডা দেখতে পায়। পরে থানায় ফিরে ঘটনাটি সাধারণ ডায়েরি (জিডি) হিসেবে লিপিবদ্ধ করে পুলিশ।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গুলশান বিভাগের উপকমিশনার (ডিসি) সুদীপ কুমার চক্রবর্তী জানান, ৯৯৯ থেকে গুলশান থানায় কল করলে সেখানে পুলিশ পাঠানো হয়। পুলিশ গিয়ে তাদের মধ্যে বাগবিতণ্ডা দেখতে পায়। এরপর পুলিশ সদস্যরা থানায় ফিরে এসে জিডি আকারে গোটা বিষয়টি থানায় অবগত করেন।

ঢাকা বোট ক্লাবের ঘটনার পর এই নায়িকার বিভিন্ন বিষয় খতিয়ে দেখতে মাঠে নেমেছে পুলিশ। এছাড়া নিয়ম ভেঙে কয়েকটি সোশ্যাল ক্লাবে মধ্যরাতে এই নায়িকার যাতায়াত ও মদ্যপানের বিষয়েও খোঁজ-খবর করছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

আরও পুড়ুন>>

** পরীমনির বিরুদ্ধে অল কমিউনিটি ক্লাবের সংবাদ সম্মেলন

বাংলাদেশ সময়: ২৩৪৪ ঘণ্টা, জুন ১৬, ২০২১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa