ঢাকা, রবিবার, ৯ শ্রাবণ ১৪২৮, ২৫ জুলাই ২০২১, ১৪ জিলহজ ১৪৪২

বিনোদন

আর ওয়েব সিরিজ করবেন না সামান্তা আক্কিনেনি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৬ ঘণ্টা, জুন ১৬, ২০২১
আর ওয়েব সিরিজ করবেন না সামান্তা আক্কিনেনি! সামান্তা আক্কিনেনি

আলোচিত ওয়েব সিরিজ ‘ফ্যামিলি ম্যান’-এর দ্বিতীয় সিজনে অভিনয় করে ব্যাপক প্রশংসা পেয়েছেন দক্ষিণ ভারতীয় অভিনেত্রী সামান্তা আক্কিনেনি। তবে সিরিজটি মুক্তির আগে তুমুল সমালোচনার মুখেও পড়তে হয়েছিল তাকে।

এদিকে সম্প্রতি গুঞ্জন শোনা যাচ্ছে, ‘ফ্যামিলি ম্যান টু’-এর পর নতুন আরেকটি ওয়েব সিরিজে অভিনয় করতে যাচ্ছেন সামান্তা। কিন্তু বিষয়টি গুজব বলে উড়িয়ে দিয়েছে অভিনেত্রীর একটি ঘনিষ্ঠ সূত্র। একই সঙ্গে তাকে নিকট ভবিষ্যতে আর কোনো ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা যাবে না বলেও জানান তিনি।

সূত্রটি বলিউড হাঙ্গামা জানায়, সামান্তার নতুন ওয়েব সিরিজে অভিনয় করার গুঞ্জনটি মিথ্যা। বর্তমানে এই তারকা স্বামী নাগা চৈতন্য ও তার পরিবারের সঙ্গে অবসর সময় কাটাচ্ছেন। এখন আর অভিনেত্রীর নতুন কোনো ওয়েব সিরিজ করার পরিকল্পনা নেই। তিনি ‘ফ্যামিলি ম্যান টু’ করেছিলেন সহকারী পরিচালক রাজ নিদিমোরু এবং ডিকে তাকে রাজি করাতে পেরেছিলেন তাই এবং সামান্তা অনেক আগে থেকেই নেতিবাচক চরিত্র করতে চেয়েছিলেন। সিরিজটির মাধ্যমে উপয় পক্ষের ইচ্ছা পূরণ হয়েছে।

আরও পড়ুন: পুত্রবধূ সামান্তাকে নিয়ে উদ্বিগ্ন নাগার্জুন

গত ১৯ মে ‘দ্য ফ্যামিলি ম্যান টু’-এর ট্রেলার প্রকাশের পরপরই উঠে বয়কটের ডাক। বিশেষত তামিল জনগোষ্ঠীর ক্ষোভের মুখে পড়ে সিরিজটি। এতে সামান্তার চরিত্রটির মাধ্যমে তামিল অনুভূতিতে আঘাত এনে পাকিস্তানিদের সঙ্গে সন্ত্রাসে যোগ দেখানোর অভিযোগ উঠে। তাই তাকে আক্রমণ করে সামাজিক মাধ্যমে ট্রল করা হয়। তখন এমন উত্তেজনায় নাগার্জুন ও তার ছেলে নাগা চৈতন্য উদ্বেগ প্রকাশ করে। তবে সিরিজটি প্রকাশের পর অভিযোগ ভুল প্রমাণিত হয়।

সামান্তার হাতে বর্তমানে দুইটি তামিল সিনেমা রয়েছে। একটিতে বিজয় সেতুপতি এবং অন্যটিতে শকুন্তালামের সঙ্গে পর্দা ভাগ করতে দেখা যাবে তাকে।  

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, জুন ১৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa