ঢাকা, বুধবার, ১৩ শ্রাবণ ১৪২৮, ২৮ জুলাই ২০২১, ১৭ জিলহজ ১৪৪২

বিনোদন

নাবালিকাকে গণধর্ষণের মামলায় ‘নাগিন’খ্যাত অভিনেতার জামিন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৭ ঘণ্টা, জুন ১৫, ২০২১
নাবালিকাকে গণধর্ষণের মামলায় ‘নাগিন’খ্যাত অভিনেতার জামিন পার্ল ভি পুরি

১১ বছরের নাবালিকাকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার হওয়া হিন্দি ‘নাগিন’ সিরিয়ালের অভিনেতা পার্ল ভি পুরি অবশেষে জামিন পেয়েছেন।

মঙ্গলবার (১৫ জুলাই) এই তারকার পক্ষে করা জামিন আবেদন মঞ্জুর করেন মুম্বাই আদালত।

ভারতীয় সংবাদমাধ্যমে পার্লের জামিন পাওয়ার খবরটি নিশ্চিত করেছেন তার আইনজীবী রাজীব সাওয়ান্ত। জামিনের জন্য ব্যক্তিগত বন্ডে ২৫ হাজার টাকা গচ্ছিত রাখতে হয়েছে অভিনেতাকে।

পার্ল ভি পুরির বিরুদ্ধে অভিযোগ ২০১৯ সালের অক্টোবরে ‘বেপনহা পেয়ার’ সিরিয়ালের শুটিং সেটে সহ-অভিনেত্রীর ১১ বছরের নাবালিকা মেয়েকে ধর্ষন করেছেন তিনি। সিরিয়ালটির লিড হিরো ছিলেন পার্ল।

অভিযোগের ভিত্তিতে গত ৪ জুন এই তারকাকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ। ১১ দিন পর কারাগার থেকে বের হচ্ছেন তিনি। এর আগে ৭ জুন পার্লের বেলের জন্য আদালতে আবেদন করেছিলেন তার আইনজীবী। কিন্তু শুনানি পিছিয়ে যায়।  
মুম্বাইয়ের ভাসাই থানায় পার্ল ভি পুরির বিরুদ্ধে ধর্ষণ ও শ্লীলতাহানির অভিযোগে ভারতীয় দণ্ডবিধির ৩৩৬ ধারায় মামলা করা হয়।  

তবে পার্লের ইন্ডাস্ট্রির অন্য সহকর্মীরা তার বিরুদ্ধে আনা অভিযোগের বিরুদ্ধে অবস্থান নেন। তার পক্ষে প্রযোজক একতা কাপুর, অভিনেত্রী অনিতা হাসনন্দানিসহ অনেকে টুইট করেন।  

মধ্যপ্রদেশে জন্ম পার্ল ভি পুরির। শাহরুখ খানের বড় ভক্ত তিনি, বলিউড ‘বাদশা’কে দেখেই অভিনয় জগতে আসার সিদ্ধান্ত নিয়েছিলেন।  

২০১৩ সালে অভিনয় দুনিয়ায় পা রাখেন পার্ল। ‘দিল কি নজর সে খুবসুরত’ ধারাবাহিকের মাধ্যমে হিন্দি টেলিভিশন জগতে পরিচিতি তিনি। এরপর একাধিক সিরিয়ালে অভিনেতা হিসেবে নজর কেড়েছেন। সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছেন একতা কাপুরের ‘নাগিন ৩’ ধারাবাহিকের মাধ্যমে। এছাড়াও ‘নাগার্জুনা এক যোদ্ধা’, ‘বেপনহা পেয়ার’, ‘ব্রহ্মরাক্ষস ২’সহ বেশকিছু ধারাবাহিকে অভিনয় করে প্রশংসা পেয়েছেন পার্ল।

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, জুন ১৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa