ঢাকা, বুধবার, ১৩ শ্রাবণ ১৪২৮, ২৮ জুলাই ২০২১, ১৭ জিলহজ ১৪৪২

বিনোদন

আফজাল-ফারিনকে নিয়ে ফারুকীর প্রথম ওয়েব সিরিজ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, জুন ১৫, ২০২১
আফজাল-ফারিনকে নিয়ে ফারুকীর প্রথম ওয়েব সিরিজ আফজাল হোসেন, মোস্তফা সরয়ার ফারুকী ও তাসনিয়া ফারিন

প্রথমবারের মতো ওয়েব সিরিজ নির্মাণ করলেন নন্দিত পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী। ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’ নামে সিরিজটির শুটিং এরই মধ্যে সম্পন্ন হয়েছে।

 

সোমবার (১৪ জুন) ওয়েব সিরিজটির নাম ঘোষণা করেন ফারুকী। জানান, বাংলাদেশের এক সাধারণ মেয়ের গল্প ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’। সাধারণ মেয়ে থেকে ধীরে ধীরে দেশের সকল কর্মজীবী নারীর কণ্ঠস্বর হয়ে ওঠার চিত্রই ওয়েব সিরিজটিতে দেখা যাবে।  

আট পর্বের সিরিজটিতে নারী-পুরুষের সম্পর্কের জটিলতা, সমাজে নারী বিদ্বেষের মতো বিষয়গুলো উঠে আসবে বলেও জানান এই নির্মাতা।

সিরিজটি উপলক্ষে আয়োজিত এক ভার্চ্যুয়াল প্রেস কনফারেন্সে ফারুকী বলেন, ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’-এর মাধ্যমে ওয়েব সিরিজে আমার যাত্রা শুরু হলো। এই অংশীদারিত্বের সুযোগে আমি আনন্দিত। ওয়েব সিরিজটি নির্মাণে আমরা যথেষ্ট পরিশ্রম করেছি। এর চিত্রগ্রাহক অ্যালেক্সি কসোরুকভ আন্তর্জাতিকভাবে সমাদৃত। তার মেধাদীপ্ত কাজ ওয়েব সিরিজটি আরও উপভোগ্য করে তুলবে। এই ওয়েব সিরিজের গল্প দর্শকদের মধ্যে একটি সামাজিক ইস্যু নিয়ে সাড়া ফেলবে বলে আমাদের বিশ্বাস।

সিরিজটির কেন্দ্রীয় দুইটি চরিত্রে দেখা যাবে নন্দিত অভিনেতা আফজাল হোসেন ও তরুণ অভিনেত্রী তাসনিয়া ফারিনকে। আরও রয়েছেন- পার্থ বড়ুয়া, হাসান মাসুদ, ইরেশ যাকের, মুকিত জাকারিয়া, পাভেল আরিন, মারিয়া নূর। এটি প্রযোজনা করেছেন নুসরাত ইমরোজ তিশা।
    
আগামী ৯ জুলাই ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’ মুক্তি পাবে জিফাইভ গ্লোবাল প্ল্যাটফর্মে। বাংলাদেশি দর্শকরা ওয়েব সিরিজটি বিনামূল্যে উপভোগ করতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, জুন ১৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa