ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

বিনোদন

ঈদে আসছে তাদের টেলিভিশন সিনেমা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, জুন ১৪, ২০২১
ঈদে আসছে তাদের টেলিভিশন সিনেমা তারিন, মিথিলা, মনোজ ও তিশা

কলেজ পড়ুয়া ফারিয়ার প্রথম প্রেম মাহাদি। এই বয়সে প্রেমিকের কাছেই তাকে হতে হয়েছে ধর্ষণের শিকার! প্রেম মুছে গেল, থেকে গেল গ্লানি।

পরিবার থেকেই তাকে শুনতে হলো হাজারটা তিরস্কার, ঘটনাটা ধামাচাপা দিতে চাইলো আপন মানুষগুলোই। ওদিকে মাহাদির পক্ষ থেকেও আসলো হুমকি! 

অন্যদের মতো সাধারণ মেয়ের মতোই নিজেকে গুটিয়ে নিতে পারত ফারিয়া, কিন্তু তা না করে বিচার চাইতে এগিয়ে এলো সাহসী মেয়েটি। আর সেই সাহসের সঙ্গী হলো পুলিশ অফিসার নাদিয়া ও ব্যারিস্টার ফরিদ। আদালতের মঞ্চে চলল ন্যায়-অন্যায়ের আঘাত-পাল্টা আঘাত!

এমনই টানটান উত্তেজনায় ভরা গল্প নিয়ে তৈরি হচ্ছে টেলিভিশন ফিচার ফিল্ম ‘সাহসিকা’। তানিম রহমান অংশুর পরিচালনায় এতে ফারিয়ার ভূমিকায় অভিনয় করছেন তানজিন তিশা আর মাহাদির চরিত্রে মনোজ প্রামাণিক। এছাড়া পুলিশ অফিসার নাদিয়ার হয়েছেন তারিন। আর ব্যারিস্টার ফরিদের চরিত্রে আশীষ খন্দকার ও আসামী পক্ষের আইনজীবীর চরিত্রে রয়েছেন রাফিয়াত রশিদ মিথিলা।  

নির্মাতা জানান, ‘সাহসিকা’র চিত্রনাট্য করেছেন আহমেদ খান হীরক ও নাসিমুল হাসান। বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) ৯ নম্বর ফ্লোরে আদালতের সেটে চলচ্চিত্রটির প্রথম ধাপের শুটিং সম্পন্ন হয়েছে। এরপর দ্বিতীয় ধাপের শুটিং বিভিন্ন আউটডোর লোকেশনে হবে।

টেলিভিশন সিনেমাটির নির্মাতা প্রতিষ্ঠান আলফা আই। কাজী মিডিয়া লিমিটেডের প্রযোজনায় কোরবানির ঈদে দীপ্ত টিভিতে প্রিমিয়ার হবে ‘সাহসিকা’র।

বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, জুন ১৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।