ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

বিনোদন

শুটিংয়ে ফিরলেন আমির খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, জুন ১৪, ২০২১
শুটিংয়ে ফিরলেন আমির খান আমির খান

ভারতে করোনার দ্বিতীয় ঢেউ শুরু হলে আমির খান তার পরবর্তী সিনেমা ‘লাল সিং চাড্ডা’র শুটিং বন্ধ করে দেন। অপেক্ষা করেন পরিস্থিতি স্বাভাবিক হাওয়ার।

পরিস্থিতি এখনো পুরোপুরি স্বাভাবিক হয়নি, কিন্তু করোনার প্রকোপ কমাতে মহারাষ্ট্রে শুটিংয়ের অনুমতি দেওয়া হয়েছে। তাই ‘মিস্টার পারফেকশনিস্ট’ সোমবার (১৪ জুন) থেকে মুম্বাইয়ে শুটিং শুরু করেছেন।

এ প্রসঙ্গে বলিউড হাঙ্গামাকে সংশ্লিষ্ট একটি সূত্র বলেন, ‘‘আজ থেকে মুম্বাইয়ে আমির খান ‘লাল সিং চাড্ডা’র শুটিং শুরু করেছেন। তবে এবার ছোট একটি সিডিউলের শুটিং করছেন তিনি, যা বেশিদিন চলবে না। আমির খান ও পরিচালক অদ্বৈত চন্দন নিজেদের সুবিধা অনুযায়ী শুটিং করার সিদ্ধান্ত নিয়েছেন। সেটে করোনা ভাইরাস প্রতিরোধে সকল ধরনের সুরক্ষা ব্যবস্থা নিয়েই কাজ করছেন তারা। ’’

এরপর লাদাখে আমির খানের শুটিং করার কথা রয়েছে। গত মে মাসে শুটিংয়ের লোকেশন দেখতে সেখানে গিয়েছিলেন এই অভিনেতা। একটি যুদ্ধের সিকোয়েন্স সেখানে করা হবে বলে জানা যায়।  

অস্কারজয়ী হলিউড সিনেমা ‘ফরেস্ট গাম্প’র হিন্দি রিমেক ‘লাল সিং চাড্ডা’ দীর্ঘদিন ধরেই রয়েছে আলোচনার তুঙ্গে। এখানে আমির খান সর্দারজির ভূমিকায় অভিনয় করছেন। আর তার বিপরীতে রয়েছেন কারিনা কাপুর। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন দক্ষিণ ভারতীয় অভিনেতা নাগা চৈতন্য।  

চলতি বছরের বড়দিনে সিনেমাটির মুক্তির প্রস্তুতি ছিল ‘লাল সিং চাড্ডা’ টিমের। যেহেতু করোনার কারণে শুটিংয়ে বিলম্ব হয়েছে তাই মুক্তিও পেছাতে পারে বলেও গুঞ্জন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, জুন ১৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।