ঢাকা, বুধবার, ১২ শ্রাবণ ১৪২৮, ২৮ জুলাই ২০২১, ১৭ জিলহজ ১৪৪২

বিনোদন

পরীমনি অভিযোগ নিয়ে গেলেই আমলে নেবে পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৫ ঘণ্টা, জুন ১৪, ২০২১
পরীমনি অভিযোগ নিয়ে গেলেই আমলে নেবে পুলিশ

ঢাকা: ঢাকা বোট ক্লাবে অভিনেত্রী পরীমনিকে ধর্ষণ ও হত্যা চেষ্টার ঘটনায় অভিযোগ নিয়ে যাওয়া মাত্রই আমলে নেবে সাভার থানা পুলিশ।  

সোমবার (১৪ জুন) সকাল সাড়ে ১০টার দিকে ঢাকার সাভার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

 

তিনি বলেন, সাভার থানাধীন ঢাকা বোট ক্লাবে একটি ঘটনা ঘটেছে। অভিনেত্রী পরীমনি ঘটনার বিষয়ে অভিযোগ নিয়ে আসার সঙ্গে সঙ্গে তা আমলে নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ভুক্তভোগী পরীমনি পুলিশের পক্ষ থেকে আইনি সর্বোচ্চ সুবিধা পাবেন বলেও জানান তিনি।

এর আগে, অভিনেত্রী পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার ঘটনায় রাজধানীর মিরপুর বিভাগের রূপনগর থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়। ওই লিখিত অভিযোগটি পুলিশ গ্রহণ করেছে।

এদিকে পুলিশ বলছে, যেহেতু ঘটনাটি ঘটেছে ঢাকার সাভার থানা এলাকায় তাই রূপনগর থাকায় করা লিখিত অভিযোগটি সাভার থানায় পাঠানো হচ্ছে। এ ঘটনায় সাভার থানায় মামলা দায়ের হবে।

এ বিষয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিরপুর বিভাগের উপ-কমিশনার (ডিসি) আ স ম মাহতাব উদ্দিন বাংলানিউজকে বলেন, পরিমনি রূপনগর থানায় লিখিত অভিযোগ করেছেন। ঘটনাটি যেহেতু সাভার থানার অন্তর্গত সেহেতু রূপনগর থানায় করা অভিযোগটি আমরা সাভারে পাঠিয়ে দিয়েছি।

>>>‘অসুস্থ পরীমনিকে হাসপাতালে নিয়ে গিয়েছিল পুলিশ’
>>>ধর্ষণ ও হত্যাচেষ্টা নিয়ে সাংবাদিকদের যা জানালেন পরীমনি
>>>আমাকে ধর্ষণ এবং হত্যার চেষ্টা করা হয়েছে: পরীমনি

বাংলাদেশ সময়: ১০৪৫ ঘণ্টা, জুন ১৪, ২০২১
এসজেএ/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa