ঢাকা, শুক্রবার, ১৪ শ্রাবণ ১৪২৮, ৩০ জুলাই ২০২১, ১৯ জিলহজ ১৪৪২

বিনোদন

পাইলট হতে চেয়েছিলেন দিশা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, জুন ১৩, ২০২১
পাইলট হতে চেয়েছিলেন দিশা দিশা পাটানি

বলিউডের লাস্যময়ী অভিনেত্রীদের একজন দিশা পাটানি। বর্তমানে বেশ ফুরফুরে মেজাজেই রয়েছেন তিনি।

গত মাসে সালমান খানের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হয়েছেন এই তারকা। এটি ছিল তার ক্যারিয়ারের অন্যতম বড় একটি সুযোগ।

জীবনের আরেকটি বসন্ত পার করেছেন দিশা পাটানি। রোববার (১৩ জুন) তিনি নিজের ২৯তম জন্মদিন উদযাপন করছেন। বিশেষ এই দিনে সামাজিক মাধ্যমে সহকর্মী ও ভক্তদের শুভেচ্ছায় ভাসছেন।

সিনেমা নিয়ে বর্তমানে দিশার ব্যস্ততা থাকলেও একসময় তিনি আকাশে উড়ে বেড়ানোর স্বপ্ন দেখতেন। হতে চেয়েছিলেন ভারতীয় বিমান বাহিনীর পাইলট।  

এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে দিশা পাটানি বলেন, আমার বিমান বাহিনীর পাইলট হওয়ার খুব ইচ্ছে ছিল। আমার বড় বোন খুশবু পাটানি ভারতীয় সেনাবাহিনীর একজন লেফটেন্যান্ট পদমর্যাদায় রয়েছেন। কিন্তু এখন আমি অভিনেত্রী হিসেবে ক্যারিয়ার গড়েছি।

শোবিজে দিশা ক্যারিয়ার শুরু করেন ছোটপর্দার জন্য নানা পণ্যের বিজ্ঞাপনে কাজ করে। তবে শুরুতে সেসব বিজ্ঞাপনে মুখ দেখানোর জন্যও যথেষ্ট কাঠখড় পোড়াতে হয়েছিল তাকে।  

বড় পর্দায় দিশা প্রথম সুযোগ পান ২০১৫ সালে দক্ষিণ ভারতীয় সিনেমা ‘লোফার’ এর মাধ্যমে। এতে তার বিপরীতে ছিলেন দক্ষিণী অভিনেতা বরুণ তেজ। পরের বছর ‘এম এস ধোনি’ সিনেমায় অভিনয় করেন এই অভিনেত্রী। সে সিনেমার সুবাদেই তার বলিউডে যাত্রা শুরু হয়। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি।  

টাইগার শ্রফের সঙ্গে জুটি হয়ে হাজির হয়েছেন ‘বাঘি’ সিরিজে। এই অভিনেতার সঙ্গে প্রেমের গুঞ্জন রয়েছে দিশার। তারা খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে পারেন বলেও খবর রটেছে।

ঈদ উপলক্ষে দিশা অভিনীত ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমাটি মুক্তি পায়। এতে তিনি সালমানের নায়িকা হয়ে পর্দায় হাজির হন। তবে সমালোচক মহলে সিনেমাটি প্রশংসা পায়নি।

বর্তমানে দিশা অভিনীত ‘এক ভিলেন রিটার্নস’ মুক্তি প্রতীক্ষায় রয়েছে। এতে তিনি জন আব্রাহাম এবং অর্জুন কাপুরের সঙ্গে পর্দা ভাগ করে নিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, জুন ১৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa