ঢাকা, মঙ্গলবার, ১২ শ্রাবণ ১৪২৮, ২৭ জুলাই ২০২১, ১৬ জিলহজ ১৪৪২

বিনোদন

খোঁজ নেই পপির, খবর জানেন না বাবাও!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৮ ঘণ্টা, জুন ১৩, ২০২১
খোঁজ নেই পপির, খবর জানেন না বাবাও! পপি

প্রায় ছয় মাস ধরে কোনো খবর পাওয়া যাচ্ছে না চিত্রনায়িকা সাদিকা পারভিন পপির। বন্ধু ও সহকর্মীরা কেউ তার খোঁজ দিতে পারছেন না।

পপির পরিবারের কাছেও তার বিষয়ে কোনো তথ্য নেই বলে জানানো হয়েছে।

চলতি বছরের শুরু থেকেই গুঞ্জন রয়েছে বিয়ে করেছেন পপি। আর বিয়ে করেই নাকি গা ঢাকা দিয়েছেন তিনি। কিন্তু এ তথ্যটি নিশ্চিত করছেন না কেউই।

পপি চিত্রনায়িকা মৌসুমীর ফুফাতো বোন এবং চিত্রনায়ক ওমর সানীর শ্যালিকা। তাকে নিয়ে ওমর সানী বলেন, ‘আমার ছেলে ফারদিনের খুব ইচ্ছা ছিল, তার বিয়েতে পপি খালা থাকবেন। কিন্তু কোনোভাবেই তার সন্ধান পাইনি। ’

তবে জাতীয় চলচ্চিত্র পুরষ্কার বিজয়ী এই অভিনেত্রী বিয়ে করেছেন কিনা, সে বিষয়ে কিছুই বলেননি এই অভিনেতা।

এদিকে পপির সম্পর্কে তার বাবা আমির হোসেন টুলুর গণমাধ্যমকে বলেন, পরিবার নিয়ে আমি অনেক দিন ধরেই খুলনায় আছি। গত সপ্তাহ থেকে শুনছি পপি সন্তানসম্ভবা। এসব নিয়ে নানা জনের নানা প্রশ্নের উত্তর দিতে হচ্ছে। বাবা হিসেবে বেশ দুশ্চিন্তায় আছি। আমি বা আমার পরিবারের কেউই এ বিষয়ে কিছু জানি না।  

২০২০ সালে ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমায় সর্বশেষ কাজ করেছেন পপি। সিনেমাটির প্রায় ২০ শতাংশ কাজ বাকি থাকলেও শুটিং সম্পন্ন করার জন্য তাকে খুঁজে পাচ্ছেন না বলে জানিয়েছেন এর পরিচালক মাসুমা তানি।  

১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি’ সিনেমায় অভিনয় করে অভিষেক হয় পপির। তারপর উপহার দিয়েছেন অনেকগুলো ব্যবসাসফল সিনেমা।

বাংলাদেশ সময়: ১৩০৮ ঘণ্টা, জুন ১৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa