ঢাকা, শনিবার, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮, ১২ জুন ২০২১, ০১ জিলকদ ১৪৪২

বিনোদন

পাকিস্তানি ধারাবাহিকে আব্দুল আলীমের গান, ভাইরাল ভিডিও

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, জুন ১০, ২০২১
পাকিস্তানি  ধারাবাহিকে আব্দুল আলীমের গান, ভাইরাল ভিডিও

বাংলাদেশের কিংবদন্তি সংগীতশিল্পী আব্দুল আলীমের বিখ্যাত একটি গান ব্যবহার করা হয়েছে পাকিস্তানি ধারাবাহিক নাটক ‘সাঙ্গে মার মার’-এ। নাটকটির দৃশ্যে আব্দুল লতিফের লেখা ‘পরের জায়গা পরের জমি’ গানের তালে তালে এক নারী অভিনেত্রীকে বৃষ্টিতে নাচতে দেখা গেছে।

নারীকণ্ঠে গানটি ব্যবহার করা হয়েছে।

সম্প্রতি ধারাবাহিকটির সেই গানের অংশের ভিডিও ভাইরাল হয়েছে। আদিল হোসাইন নামে এক ব্যক্তি ওই গানের ভিডিওসহ টুইট করেছেন। সেই টুইটে অনেকে নিজেদের মন্তব্য দিয়েছেন। কেউ কেউ মনে করছেন, বাংলাদেশি দর্শকের আকর্ষণ করতেই পাকিস্তানি ধারাবাহিকে এ কৌশল অবলম্বন করা হয়েছে।

তবে সাইফ হাসান পরিচালিত ‘সাঙ্গে এ মার মার’ ধারাবাহিকটি ২০১৬ থেকে ২০১৭-এর মধ্যে সম্প্রচারিত হয়েছিল। তাই সাম্প্রতিক সময়ে বাংলাদেশি দর্শক টানার বিষয়টি অযৌক্তিক বলে অনেকে মনে করছেন।

কিছুদিন আগে আরেকটি ভিডিও ভাইরাল হয়েছিলো। সেখানে দেখা যায় পাকিস্তানের একটি সিরিয়ালে রবীন্দ্রসংগীত ‘আমার পরান যাহা চায়’ গাইছেন একজন অভিনেত্রী। কলকাতার এক শিল্পীর কণ্ঠের গানটি ব্যবহার করে বাংলা ভাষার দর্শকের নজর কেড়ে নেয় সেই সিরিয়ালটি।

বাংলাদেশ সময়: ১৯৪৬ ঘণ্টা, জুন ১০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa