ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিয়ের আগেই বাবা হয়েছেন যশ, নুসরাত মা হবেন সেপ্টেম্বরে!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, জুন ১০, ২০২১
বিয়ের আগেই বাবা হয়েছেন যশ, নুসরাত মা হবেন সেপ্টেম্বরে! নুসরাত ও যশ

বিয়ে-প্রেম-অন্তঃসত্ত্বা, এই তিন ইস্যুতে বেশ কিছুদিন ধরে আলোচনায় রয়েছেন কলকাতার অভিনেত্রী নুসরাত জাহান।  

সম্প্রতি এই তারকা স্বামী নিখিল জৈনকে অস্বীকার করে জানিয়েছেন, তাদের বিয়েই হয়নি।

তাই বিচ্ছেদের প্রশ্নই আসে না।  

এদিকে গুঞ্জন রয়েছে, সেপ্টেম্বরে মা হতে চলেছেন নুসরাত জাহান। এই সন্তানের বাবা তার প্রেমিক যশ দাশগুপ্ত। অবশ্য এর আগেও বাবা হয়েছেন এই অভিনেতা। প্রাক্তন প্রেমিকা পুনমের কাছে রয়েছে যশের ছেলে সন্তান।  

বুধবার (১০ জুন) বসিরহাটের সংসদ সদস্য এক বিবৃতি দিয়ে হইচই ফেলে দেন। নুসরাত বলেন, ‘নিখিলের সঙ্গে আমি লিভ-ইন করেছি, বিয়ে নয়, বিচ্ছেদের প্রশ্ন ওঠে না’।

২০১৯ সালে তুরস্কে গিয়ে ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করার কথা জানিয়েছিলেন নুসরাত। যদিও বিয়ের রেজিস্ট্রেশন হয়নি তাদের।

এই অভিনেত্রী বিবৃতিতে জানান, তুরস্কের বিবাহ আইন অনুসারে এই বিয়ের অনুষ্ঠান অবৈধ। উপরন্তু হিন্দু-মুসলিম বিবাহের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে বিয়ে করা উচিত। যা এ ক্ষেত্রে মানা হয়নি। ফলত, এটা বিয়েই নয়।

নিখিলের সঙ্গে সম্পর্ক থাকার সময় আবার প্রেমে পড়েন নুসরাত। অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নাম জুড়ে যায়। তার আগে থেকেই পর্দায় দু’জনের সমীকরণ নিয়ে দর্শকদের মধ্যে মাতামাতি ছিল। পর্দার প্রেম ধীরে ধীরে বাস্তবে পরিণত হয়।

২০১৭ সালে যুগলের প্রথম ছবি— ‘ওয়ান’। তখন থেকে তাদের আলাপ, বন্ধুত্ব। তার পর ২০২০ সালে ‘এসওএস কলকাতা’-র শুটিংয়ের সময় থেকে ঘনিষ্ঠতা বাড়ে যশ এবং নুসরাতের মধ্যে।

যশের সঙ্গে অজমের দরগাতে গিয়েছিলেন নুসরাত। মদন মিত্রের সঙ্গে দক্ষিণেশ্বর মন্দিরেও দেখা যায় তাদের। শোনা যায় দক্ষিণেশ্বরেই তাদের বিয়ে হয়। এর পরে দ্রুত বদলে যেতে থাকে নিখিল-নুসরাতের সম্পর্কের সমীকরণ।  

নুসরাত বালিগঞ্জের ফ্ল্যাটে একা থাকতে শুরু করেন। যে ফ্ল্যাটের অর্ধেক টাকা নিখিলের দেওয়া। যশ এখন বেশির ভাগ সময় ওই ফ্ল্যাটেই নুসরাতের সঙ্গে সময় কাটান। একই সঙ্গে প্রতিদিন গভীর রাতে যশ ফিরে যান তার প্রাক্তন প্রেমিকা পুনমের কাছে। পুনম যশের ছেলের সমস্ত দায়িত্ব স্বেচ্ছায় বহন করেছেন।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, জুন ১০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।