ঢাকা, শনিবার, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮, ১২ জুন ২০২১, ০১ জিলকদ ১৪৪২

বিনোদন

‘অন্তর্জাল’ সিনেমায় চুক্তিবদ্ধ হলেন সিয়াম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২১ ঘণ্টা, জুন ১০, ২০২১
‘অন্তর্জাল’ সিনেমায় চুক্তিবদ্ধ হলেন সিয়াম (বাঁ থেকে) পরিচালক দীপংকর দীপন, প্রযোজক সাদেকুল আরেফিন, চিত্রনায়ক সিয়াম আহমেদ ও প্রযোজক মোহাম্মদ আলী হায়দার

সাইবার থ্রিলার গল্পে পরিচালক দীপংকর দীপন নির্মাণ করছেন ‘অন্তর্জাল’। সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন তরুণ অভিনেতা সিয়াম আহমেদ।

তাকে এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।  

বুধবার (৭ জুন) সন্ধ্যায় সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিওস-এর অফিসে সিয়াম আহদেমের সঙ্গে প্রযোজনা প্রতিষ্ঠানের চুক্তি স্বাক্ষরিত হয়। সে সময় উপস্থিত ছিলেন অন্তর্জালের প্রযোজক মোহাম্মদ আলী হায়দার ও সাদেকুল আরেফিন এবং সহ-প্রযোজক শাহ আমীর খসরু।  

পরিচালক দীপংকর দীপন বলেন, সিনেমাটি নির্মাণের জন্য আইসিটি ডিভিশনের সঙ্গে আমরা ২০১৯ সালের নভেম্বর থেকেই কাজ শুরু করেছি। চলচ্চিত্রে খুব জটিল টেকনিক্যাল বিষয়গুলো সহজভাবে তুলে ধরা এবং সাইবার ব্যবহারে সচেতনতা বাড়ানোর জন্য আমরা খুব সাবধানে চিত্রনাট্য সাজিয়েছি।  

তিনি আরও জানান, সিনেমাটিতে সিয়াম আহমেদের চরিত্রের নাম লুমিন। এই চরিত্রটি রাজশাহীর একজন তরুণ কম্পিউটার প্রোগ্রামারের। যিনি নিজেই একটি স্টার্টআপ বানিয়ে অন্যদের চাকরি দেওয়ায় বিশ্বাস করেন।

আইসিটি ডিভিশনের উদ্যোগে মোশন পিপল স্টুডিওর ব্যানারে আগামী ২৪ জুন থেকে ঢাকার বিভিন্ন লোকেশনে ‘অন্তর্জাল’র প্রথম পর্বের শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। গল্পের প্রয়োজনে দেশের বাইরেও সিনেমাটির বিভিন্ন অংশের দৃশ্যের শুটিং হতে পারে বলে জানান নির্মাতা। সিনেমাটির সার্বিক সহযোগিতায় রয়েছে স্পেলবাউন্ড লিও বার্নেট।   

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, জুন ১০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa