ঢাকা, শনিবার, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮, ১২ জুন ২০২১, ০১ জিলকদ ১৪৪২

বিনোদন

লোকসভার ওয়েবসাইটে বিবাহিতা, নুসরাত বলছেন বিয়ে হয়নি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, জুন ৯, ২০২১
লোকসভার ওয়েবসাইটে বিবাহিতা, নুসরাত বলছেন বিয়ে হয়নি নুসরাত ও নিখিল

নতুন করে বিতর্কের জন্ম দিয়েছেন কলকাতার অভিনেত্রী ও বসিরহাটের সংসদ সদস্য নুসরাত জাহান। নিখিল জৈনকে স্বামী হিসেবে অস্বীকার করে তিনি জানান, তাদের বিয়ে অবৈধ এবং তারা লিভ-ইন এ ছিলেন।

নুসরাতের এমন বিস্ফোরক মন্তব্যে সামাজিক মাধ্যমে ব্যাপক আলোচনা শুরু হয়েছেন। তবে তিনি নিজেকে অবিবাহিতা দাবি করলেও ভারতের লোকসভার ওয়েবসাইটে তিনি বিবাহিতা হিসেবেই উল্লেখ রয়েছে। একই সঙ্গে তার স্বামীর ঘরে রয়েছেন নিখিল জৈনের নাম। পশ্চিমবঙ্গ থেকে জয়ী এই তৃণমূলের সংসদ সদস্য ২০১৯ সালের ১৯ জুন বিয়ে করেছেন বলেও তথ্য দেওয়া আছে।  

দুই বছর আগে তুরস্কে নিখিলকে নুসরাত জাহান বিয়ে করেছেন এটা সবারই জানা। কিন্তু এই অভিনেত্রী এতদিন পর দাবি করছেন, তাদের বিয়েটি অবৈধ!

নুসরাত এক বিবৃতিতে জানান, নিখিলের সঙ্গে তার বিয়েই হয়নি। তুরস্কের বিবাহ আইন অনুসারে তাদের বিয়ের অনুষ্ঠান অবৈধ। উপরন্তু হিন্দু-মুসলিমের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে বিয়ে করা উচিত। যা এ ক্ষেত্রে মানা হয়নি।  

সম্প্রতি নুসরাতের স্বামী নিখিল জৈন জানিয়েছেন, নুসরাত অন্য কারো সঙ্গে থাকতে চায় শুনেই তার বিরুদ্ধে দেওয়ানি মামলা দায়ের করেছেন। এবং নুসরাত যদি অন্তঃসত্ত্বা হন, তাহলে সেই সন্তানের বাবাও তিনি নন। কারণ তাদের মধ্যে ৬ মাস ধরে কোনো ধরনের যোগাযোগ নেই।

আরও পডুন: নিখিলের সঙ্গে লিভ-ইন করেছি, বিয়ে হয়নি: নুসরাত

গুঞ্জন রয়েছে, অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে একই বাসায় ৬ মাস ধরে থাকছেন নুসরাত জাহান। তার গর্ভে যে সন্তান, সেটা এই নায়কেরই।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, জুন ০৯, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa