ঢাকা, রবিবার, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৩ জুন ২০২১, ০২ জিলকদ ১৪৪২

বিনোদন

ক্যাটরিনা ও ভিকি প্রেম করছেন, বললেন সোনম কাপুরের ভাই

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, জুন ৯, ২০২১
ক্যাটরিনা ও ভিকি প্রেম করছেন, বললেন সোনম কাপুরের ভাই ভিকির সঙ্গে ক্যাটরিনা ও হর্ষবর্ধন

বলিউড অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে অভিনেত্রী ক্যাটরিনা কাইফের প্রেমের গুঞ্জন অনেকদিনের। কিন্তু বিষয়টি নিয়ে তাদের দু’জনের কেউ মুখ খোলেননি।

তবে তাদের সম্পর্কের বিষয়টি নিশ্চিত করেছেন ক্যাটরিনা কাইফের ঘনিষ্ঠ বন্ধু অভিনেত্রী সোনম কাপুরের ভাই অভিনেতা হর্ষবর্ধন কাপুর।

সম্প্রতি ‘মিরজায়া’খ্যাত এই অভিনেতা একটি অনলাইন শোতে আমন্ত্রিত হন। শোতে তাকে বলিউড তারকাদের প্রেমের গুঞ্জনের একটি সম্পর্কের কথা প্রকাশ করতে বলা হয়, যা তিনি সত্য বলে বিশ্বাস করেন। সঙ্গে সঙ্গে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের নাম উল্লেখ্য করেন হর্ষবর্ধন।  

এই অভিনেতা বলেন, ‘ভিকি ও ক্যাটরিনা একসঙ্গে আছেন, এটি সত্য। বিষয়টি নিয়ে কথা বলাতে আমি হয়তো সমস্যায় পড়তে যাচ্ছি! তবে তারা এ সম্পর্কে যথেষ্ট খোলামেলা। ’ 

২০১৯ সালে দীপাবলির রাতে একসঙ্গে অমিতাভ বচ্চনের বাড়ির পার্টিতে যান ক্যাটরিনা-ভিকি। তখনই তাদের প্রেমের গুঞ্জন আরও জোরালো হয়। এছাড়া বেশ কয়েকবার ডিনারে গিয়ে ভক্তদের ক্যামেরা বন্দি হয়েছেন তারা।

ক্যারিয়ার শুরুতে সালমান খানের সঙ্গে প্রেম ছিল ক্যাটরিনার। এরপর রণবীর কাপুরের সঙ্গেও সম্পর্কে জড়িয়েছেন তিনি। এদিকে হরলিন শেঠির সঙ্গে প্রেম করার কথা নিজ মুখেই অনেকবার বলেছেন ভিকি কৌশল। কিন্তু ক্যাটরিনার সঙ্গে সম্পর্কের বিষয়ে এখনো চুপ রয়েছেন এই অভিনেতা।  

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, জুন ০৯, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa