ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পুত্রবধূ সামান্তাকে নিয়ে উদ্বিগ্ন নাগার্জুন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, মে ২৭, ২০২১
পুত্রবধূ সামান্তাকে নিয়ে উদ্বিগ্ন নাগার্জুন সামান্তা ও নাগরজুনা

দক্ষিণ ভারতীয় অভিনেত্রী সামান্তা আক্কিনেনিকে নিয়ে উদ্বিগ্ন তার পরিবার। ওয়েব সিরিজ ‘দ্য ফ্যামিলি ম্যান ২’র ট্রেইলার নিয়ে নেটিজেনদের প্রতিক্রিয়া তাদের ভাবাচ্ছে।

এই প্রতিবাদ নিয়ে সামান্তাকে চুপ থাকতে বলেছেন তার শ্বশুর তেলেগু সুপারস্টার নাগার্জুন আক্কিনেনি।

আক্কিনেনি পরিবারের একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যমকে জানায়, চলমান এই প্রতিবাদ নিয়ে ‘খুবই বিরক্ত’ নাগার্জুন। প্রতিবাদটিকে ‘প্রিম্যাচিউর’ বলেও মন্তব্য করেছেন তিনি।

ওই সূত্র বলেন, নাগরজুনার কাছে প্রতিবাদ বা হামলা বিষয়টি নতুন কিছু নয়। তবে তিনি তার বাচ্চাদের আক্রমণ করা সহ্য করতে পারেন না। সামান্তাকে তিনি তার মেয়ের মতোই জানেন। কোনো সন্তানকে এমন ঝুঁকিপূর্ণ পরিস্থিতিতে দেখলেই খুব মন খারাপ হয়ে যায় নাগার্জুনের।

‘দ্য ফ্যামিলি ম্যান ২’তে একটি চরিত্রের মাধ্যমে সামান্তা তামিল অনুভূতিতে আঘাত এনে পাকিস্তানিদের সঙ্গে সন্ত্রাসে যোগ দেখিয়েছেন বলে অভিযোগ। তাই তাকে আক্রমণ করে সামাজিক মাধ্যমে ট্রল করা হচ্ছে। এমন উত্তেজনায় নাগার্জুন ও তার ছেলে নাগা চৈতন্য খুব চিন্তিত।

তবে তারা আশা করছেন, ওয়েব সিরিজটি প্রকাশ পাওয়ার পর এই বিতর্কটির অবসান ঘটবে।

এদিকে, গত ১৯ মে ওয়েব সিরিজ ‘দ্য ফ্যামিলি ম্যান সিজন ২’ ট্রেলার প্রকাশের পরপরই উঠেছে বয়কটের ডাক। বিশেষত তামিল জনগোষ্ঠীর ক্ষোভের মুখে পড়েছে সিরিজটি। এতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন বলিউড অভিনেতা মনোজ বাজপেয়ী।

বিতর্কের কেন্দ্রবিন্দুতে দক্ষিণী অভিনেত্রী সামান্তা আক্কিকেনির চরিত্র। সিরিজে তামিল বিদ্রোহীর চরিত্রে অভিনয় করেছেন সামান্তা। আবার বিদ্রোহীদের দলের সঙ্গে পাকিস্তানি গোয়েন্দা সংস্থা আইএসআই-এর যোগাযোগও দেখানো হয়েছে। যার তদন্ত করতেই শ্রীকান্ত এবং তার সঙ্গী জে কে তালপড়েকে পাঠানো হয়েছিল। এতেই ক্ষুব্ধ নেটদুনিয়ার একাংশ।

বাংলাদেশ সময়: ১৪৫১ ঘণ্টা, মে ২৭, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad