ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

শততম পর্বে জাহিদ-লাভলুর ধারাবাহিক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৮ ঘণ্টা, মে ২২, ২০২১
শততম পর্বে জাহিদ-লাভলুর ধারাবাহিক জাহিদ হাসান ও সালাউদ্দিন লাভলু

শততম পর্বের মাইলফলক স্পর্শ করতে যাচ্ছে নন্দিত অভিনেতা জাহিদ হাসান ও সালাউদ্দিন লাভলু অভিনীত ধারাবাহিক নাটক ‘১০০ তে একশো’।

রোববার (২৩ মে) নাটকটির শততম পর্ব প্রচার হবে মাছরাঙা টেলিভিশনের পর্দায়।

গত বছরের ১ ডিসেম্বর থেকে প্রচার শুরু হওয়া তারকাবহুল এই ধারাবাহিকটি এরইমধ্যে দর্শকপ্রিয়তা পেয়েছে।  

মুনতাহা বৃত্তার রচনায় নাটকটি পরিচালনা করেছেন আবু হায়াত মাহমুদ ও সাইদুর রহমান রাসেল। জাহিদ ও লাভলু ছাড়াও ধারাবাহিকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- সাজু খাদেম, আরফান, অ্যালেন শুভ্র, তারিক স্বপন, তানিয়া আহমেদ, মিম মানতাশা, রুনা খান, ঊর্মিলা শ্রাবন্তী কর, সুমাইয়া মিথিলা, শামীমা তুষ্টি, মনিরা মিঠুসহ আরও অনেকে।  

নাটকটির গল্প গড়ে উঠেছে প্রবাসপুর নামের অদ্ভুত এক গ্রামকে ঘিরে। এই গ্রামের পুরুষরা বেশিরভাগই প্রবাসে থাকেন। আর নারীরা গ্রামের সবকিছু নিয়ন্ত্রণ করেন। নিরাপত্তা প্রহরী থেকে শুরু করে দোকান, হাট-বাজার সবকিছুতে তাদের আধিপত্য।
 
এই গ্রামে টাকার কোনো চল নেই। ডলারে লেনদেন হয়! এখানে সবাই সুখে-স্বাচ্ছন্দ্যে বসবাস করেন। কেউ কারো চেয়ে কম নয়। প্রত্যেকেই ‘১০০-তে একশ’। বেশ ভালোভাবেই চলছিল, কিন্তু করোনা ভাইরাস এসে এলোমেলো করে দিলো সবকিছু। পুরুষরা সবাই বিদেশ থেকে ফিরে আসেন। যাতে বদলে যেতে থাকে গ্রামের চিত্র!

প্রতি রোববার থেকে বৃহস্পতিবার প্রতিদিন রাত ৯ টায় নাটকটি প্রচার হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, মে ২২, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।