ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ধর্ষণে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন লেডি গাগা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, মে ২১, ২০২১
ধর্ষণে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন লেডি গাগা লেডি গাগা

প্রখ্যাত মার্কিন গায়িকা লেডি গাগা মাত্র ১৯ বছর বয়সে ধর্ষণের শিকার হয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন। একটি নতুন সাক্ষাৎকারে জীবনের এই দুর্বিষহ অভিজ্ঞতার কথা প্রকাশ করলেন তিনি।

 

অপরাহ উইনফ্রে এবং প্রিন্স হ্যারি’র নতুন অ্যাপল টিভি প্লাস শো’তে এক সাক্ষাৎকারে তিনি এ কথা জানান। ১৯ বছর বয়সে তার জীবনে ঘটে যায় সেই ঘটনা।  

লেডি গাগা বলেন, ‘ তখন আমার বয়স ১৯ বছর। আমি তাদের সঙ্গে কাজ করছিলাম। একজন নির্মাতা আমাকে বললেন, তোমার কাপড় খুলে দাও। আমি না বলেছিলাম। আমি চলে গিয়েছিলাম। তারা আমাকে হুমকি দিয়েছিল, তারা আমার সমস্ত সংগীত পুড়িয়ে ফেলবে। এরপরও তারা থামেনি। তারা আমাকে জিজ্ঞাসা করা বন্ধ করেনি এবং আমি কেবল হিমশীতল হয়ে পড়েছিলাম। ’

তিনি জানান, এরপর ওই সংগীত প্রযোজক তাকে একটি ঘরের কোণে নিয়ে ধর্ষণ করেন। সংগীতে তার প্রথম দিনগুলোতে ঘটে যাওয়া এই ঘটনার বর্ণনা দেওয়ার সঙ্গে সঙ্গে কান্নায় ভেঙে পড়েন গাগা।

৩৫ বছর বয়সী এই গায়িকা জানিয়েছেন, ওই ঘটনার পর তিনি মানসিকভাবে ভেঙে পড়েন। সুস্থ হতে তার আড়াই বছর সময় লেগেছিল। তবে ধর্ষকের নাম বলেননি তিনি।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, মে ২১, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।