ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

প্রায় দুই দশক পর মুজরা নাচে ফিরছেন মাধুরী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৫ ঘণ্টা, মে ২১, ২০২১
প্রায় দুই দশক পর মুজরা নাচে ফিরছেন মাধুরী ‘দেবদাস’ সিনেমার দৃশ্যে মাধুরী দীক্ষিত

বলিউডের ইতিহাসে রেখার পর যদি কেউ মুজরা নৃত্যশৈলীকে দারুণভাবে পর্দায় ফুটিয়ে তুলতে সক্ষম হয়ে থাকেন তবে নিঃসন্দেহে তার নাম মাধুরী দীক্ষিত। সঞ্জয় লীলা বনশালির বিখ্যাত ‘দেবদাস’ সিনেমায় ‘চন্দ্রমুখী’র চরিত্রে মাধুরীর অভিনয় ও নৃত্য এখনও দর্শকের চোখে যেন লেগে আছে।

সিনেমায় মাধুরীর মোহময়ী রূপ, দক্ষ অভিনয়ের পাশাপাশি দুর্দান্ত নাচে মুগ্ধ হননি এমন দর্শক বিরল। ২০০২ সালের ‘দেবদাস’র ১৯ বছর পর আবারও জুটি বাঁধতে চলেছে এই পরিচালক-অভিনেত্রী জুটি। সঞ্জয় লীলা বনশালির নির্দেশনায় আবারও অভিনয় করবেন মাধুরী। নেটফ্লিক্সের জন্য তৈরি করতে চলা তার ম্যাগনাম ওপাস ‘হীরা মান্ডি’তে মাধুরীকে প্রায় পাকা করে ফেলেছেন এই বিখ্যাত বলি-পরিচালক।  

আগেই জানা যায়, বিশাল বাজেটে তৈরি হতে চলা এই সিনেমায় সোনাক্ষী সিনহা ও হুমা কুরেশি রয়েছেন দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে। সদ্য জানা গেছে, ছবিতে একটি মুজরা নাচের সিকোয়েন্সের জন্য মাধুরীকে ভীষণভাবে চাইছেন বনশালি। সেই অনুযায়ী প্রস্তাবও গেছে নায়িকার কাছে।

জোরালো খবর, মাধুরীও নাকি রাজি হয়েছেন এই প্রস্তাবে। পরিচালকের দৃঢ় বিশ্বাস তিনি যেমন ধরনের ভাবনা ভেবে রেখেছেন সিনেমাতে এই সিকোয়েন্সকে কেন্দ্র করে, একমাত্র মাধুরীই তা পারবেন পর্দায় ফুটিয়ে তুলতে।  

তাছাড়া ‘হীরা মান্ডি’তে এই সিকোয়েন্স যে একটি বিরাট গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে চলেছে সেই ব্যাপারে জোর গলায় জানিয়েছে বনশালির ইউনিটঘনিষ্ঠ এক ব্যক্তি। বলিপাড়ায় জোরালো গুঞ্জন, ‘হীরা মান্ডি’-তে অভিনয়ের জন্য বিরাট অঙ্কের পারিশ্রমিকও পেতে চলেছেন ‘চন্দ্রমুখী’।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, মে ২১, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।