ঢাকা, রবিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৩ জুন ২০২১, ০২ জিলকদ ১৪৪২

বিনোদন

মুনতাসিরের সুরে গাইলেন শ্রীকান্ত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, মে ১৭, ২০২১
মুনতাসিরের সুরে গাইলেন শ্রীকান্ত শ্রীকান্ত ও মুনতাসির

উপমহাদেশের নন্দিত সংগীতশিল্পী শ্রীকান্ত আচার্যের গান প্রকাশ পেল বাংলাদেশ থেকে। সোমবার (১৭ মে) বিকেলে প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজ ‘তোমার ভালো মন্দে’ শিরোনামের গানটি প্রকাশ করেছে।

ওমর ফারুক বিশালের গীতিকবিতায় গানটির সুর-সংগীতায়োজন করেছেন মুনতাসির তুষার। শিহাব শিকদারের নির্দেশনায় কাপ্তাই ও চট্টগ্রামের মনোরম লোকেশনে দৃশ্যায়নে নির্মিত হয়েছে এই গানের গল্পনির্ভর ভিডিও। শ্রীকান্ত আচার্যের উপস্থিতি ছাড়াও এতে মডেল হয়েছেন তানভীর রিদম ও ইভা।  

গানটি নিয়ে শ্রীকান্ত আচার্য বলেন, গানটির কথা-সুর নিয়ে অনেক ভেবেছি এবং একটা মুগ্ধতা তৈরি হয়। অর্থাৎ অসম্ভব ভালো লাগা থেকেই গানটি গাওয়া। গানের গল্পটা আমায় বেশ মুগ্ধ করেছে। সুরও ষোলোআনা আমাকে ভেবেই করেছে মুনতাসির তুষার। এককথায়, চমৎকার কথা-সুরের গান ‘তোমার ভালো মন্দে’। গানটির গীতিকবি ও সুরকার দু’জনের জন্যই আমার শুভকামনা।

মুনতাসির তুষার বলেন, গীতিকবি বিশালের এ লিরিকটি আমারও বেশ পছন্দের। আমি পড়ামাত্রই বুঝতে পেরেছিলাম শ্রীকান্তদা পছন্দ করবেন। এরপর আমিও চেষ্টা করেছি দাদাকে ভেবে সুর করার।  

গীতিকবি ওমর ফারুক বিশাল বলেন, শ্রীকান্ত আচার্যের (দাদা) মতো উপমহাদেশের একজন সংগীতজ্ঞের জন্য গান লিখতে পারাটা যে কারো জন্যই আনন্দের। আমি তো বটেই। তিনি আমার গীতিকবিতার প্রশংসা করেছেন, এটাই আমার বড় প্রাপ্তি।

 

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, মে ১৭, ২০২১
জেআইএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa