ঢাকা, মঙ্গলবার, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৫ জুন ২০২১, ০৪ জিলকদ ১৪৪২

বিনোদন

লকডাউনে বদলে গেছেন আনুশকা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৭ ঘণ্টা, মে ১৬, ২০২১
লকডাউনে বদলে গেছেন আনুশকা! আনুশকা শেঠি

বেশ কয়েক মাস ধরে দেখা মিলছিল না দক্ষিণ ভারতীয় জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শেঠির। এতোদিন সামাজিক মাধ্যমে প্রকাশ করেননি নিজের নতুন কোনো ছবি।

 

তবে ভক্তদের বেশিদিন অপেক্ষায় রাখলেন না আনুশকা। অবশেষে প্রকাশ্যে আনলেন সম্প্রতি তোলা নিজের একটি ছবি। আর এতেই আলোড়ন সৃষ্টি হয়ে গিয়েছে। কারণ নতুন ছবিতে একেবারে নতুন এক আনুশকার দেখা পেয়েছেন ভক্তরা।

‘বাহুবলী’খ্যাত এই অভিনেত্রীর আগের চেয়ে ওজন বেড়েছে। যা তার ছবিতে একেবারে স্পষ্ট। তাই ছবিটি প্রকাশের সঙ্গে সঙ্গে রীতিমতো তা ভাইরাল হয়ে গেছে। ভক্তরা তার নতুন লুক দেখে অনেকটা অবাকই হয়েছেন।  

শোনা যাচ্ছে, ভারতের চলমান লকডাউনের কারণে এই তারকা নিজের যত্ন নিতে পারেননি। তাই তার ওজন বেড়েছে। আবার কেউ কেউ বলছেন, গত বছরের ডিসেম্বরে নিজের বন্ধুদের সঙ্গে যখন হরিদ্বার ভ্রমণে গেছিলেন আনুশকা, এই ছবিটি তোলা হয়েছিল তখন। তবে তার এই মেকআপ ছাড়া লুকে দর্শকদের নজর কেড়েছে মুখের মিষ্টি হাসিও। ছবিটির ব্যাপারে কোনো মন্তব্য করেননি অভিনেত্রী।

জানা গেছে, বর্তমানে বেঙ্গালুরুতে নিজের পরিবারের সঙ্গে রয়েছেন এই আনুশকা। করোনা আতঙ্কের ফলে আপাতত শুটিং বন্ধ রেখেছেন তিনি।

বাংলাদেশ সময়: ০০০০ ঘণ্টা, মে ১৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa