ঢাকা, সোমবার, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৪ জুন ২০২১, ০৩ জিলকদ ১৪৪২

বিনোদন

করোনা রোগীদের জন্য যীশু সেনগুপ্তের ২০ বেডের সেফ হোম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, মে ১৬, ২০২১
করোনা রোগীদের জন্য যীশু সেনগুপ্তের ২০ বেডের সেফ হোম যীশু সেনগুপ্ত

সাধ্যমতো টলিপাড়ার বহু তারকা করোনা মোকাবিলায় এগিয়ে এসেছেন। পিছিয়ে রইলেন না ভারতীয় বাংলা ও হিন্দি সিনেমার অভিনেতা যীশু সেনগুপ্তও।

করোনা আক্রান্ত রোগীদের সাহায্য করতে ‘মার্দানি’খ্যাত এই তারকা তৈরি করেছেন একটি সেফ হোম। যেখানে থাকছে ২০টি বেড, ৭টি অক্সিজেন কনসেন্ট্রেটর এবং ২০টি অক্সিজেন সিলিন্ডারও। শুধু থাকা এবং চিকিৎসা পরিষেবাই নয়, এখানকার ক্যান্টিনে খাওয়ার ব্যবস্থাও থাকছে কোভিড রোগীদের জন্য।

পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম জানায়, মঙ্গলবার (১৬ মে) থেকে এই সেফ হোমের পরিষেবা চালু করা হচ্ছে আক্রান্তদের জন্য। লেক মার্কেট লাগোয়া বাণীচক্র স্কুলে করোনা আক্রান্তদের সেফ হোম হিসেবে গড়ে তোলা হয়েছে।

এ প্রসঙ্গে যীশু বলেন, এপ্রিলের মাঝামাঝি সময় থেকেই এরকম একটা পরিকল্পনা করছিলাম। কোভিড আক্রান্তদের যদি একটা নিরাপদ স্থানে রাখা যায়। কিন্তু সেফ হোমের জন্য ভালো একটা জায়গা খুঁজে পাচ্ছিলাম না।  

তিনি আরও জানান, রাসবিহারীর নবনির্বাচিত তৃণমূল বিধায়ক দেবাশিস কুমারের সহায়তায় বাণীচক্র স্কুলে সেফ হোম দিয়েছেন অভিনেতা। এমন উদ্যোগে শামিল হতে পেরে আপ্লুত তিনি।  

শুধু যীশুই নন, পশ্চিমবঙ্গে করোনা মহামারি মোকাবিলায় পরিচালক সৃজিত মুখার্জি, অভিনেতা দেব, পরমব্রত চট্টোপাধ্যায়, ঋদ্ধি সেন, গায়ক অনুপম রায়, শিল্পী রূপম ইসলামসহ অনেকে এগিয়ে এসেছেন।

বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, মে ১৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa