ঢাকা, বুধবার, ২ আষাঢ় ১৪২৮, ১৬ জুন ২০২১, ০৫ জিলকদ ১৪৪২

বিনোদন

দিল্লি ও মহারাষ্ট্রে চারটি অক্সিজেন প্ল্যান্ট বসাবেন সোনু সুদ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৫ ঘণ্টা, মে ১৫, ২০২১
দিল্লি ও মহারাষ্ট্রে চারটি অক্সিজেন প্ল্যান্ট বসাবেন সোনু সুদ সোনু সুদ

করোনা ভাইরাসে আক্রান্তদের সাহায্যে নতুন উদ্যোগ নিলেন বলিউড অভিনেতা সোনু সুদ। ভারতের বিভিন্নস্থানে অক্সিজেন যোগানের ব্যবস্থা করতে ফ্রান্স ও অন্যান্য দেশ থেকে অক্সিজেন প্ল্যান্ট আনছেন তিনি।

 

দিল্লি ও মহারাষ্ট্রসহ দেশের সর্বাধিক করোনা বিধ্বস্ত রাজ্যগুলোতে অন্তত চারটি অক্সিজেন প্ল্যান্ট বসানোর পরিকল্পনা করেছেন সোনু সুদ।  

তিনি বলেন, অক্সিজেন সিলিন্ডারের অভাবে বহু মানুষকে ভোগান্তির শিকার হতে হচ্ছে। আমরা অক্সিজেন সিলিন্ডার হাতে পেয়েছি এবং সেগুলি লোকজনকে দেওয়া হচ্ছে। এই অক্সিজেন প্ল্যান্টগুলি থেকে হাসপাতালগুলোতে সরবরাহের পাশাপাশি অক্সিজেন সিলিন্ডারগুলি ভর্তি করা যাবে। এর ফলে কোভিড আক্রান্ত রোগীদের জন্য সেগুলি কাজে আসবে।

আনুষ্ঠানিক বিবৃতিতে জানানো হয়েছে, প্রথম প্ল্যান্ট ইতোমধ্যেই অর্ডার দেওয়া হয়েছে এবং আগামী ১০-১২ দিনের মধ্যেই তা ফ্রান্স থেকে দেশে পৌঁছাবে।

বলিউড অভিনেতা সোনু সুদ গত বছরের লকডাউনের সময় থেকেই দুর্গতদের সাহায্যে এগিয়ে এসেছেন। তিনি বলেন, এই মুহূর্তে সময়টাই আমাদের কাছে বড় চ্যালেঞ্জ। সঠিক সময়ে সব কিছু যাতে আসে, সেই চেষ্টা করা হচ্ছে। অক্সিজেনের অভাবে মানুষ যেন মারা না যান।

এর আগে গত বছর সোনু লকডাউনের সময় বিভিন্ন শহরে আটকে পড়া পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরাতে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, মে ১৫, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa