ঢাকা, রবিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৩ জুন ২০২১, ০২ জিলকদ ১৪৪২

বিনোদন

ফেসবুক পেজ ‘পুনরুদ্ধার’ করেছেন নোবেল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৮ ঘণ্টা, মে ১৫, ২০২১
ফেসবুক পেজ ‘পুনরুদ্ধার’ করেছেন নোবেল নোবেল

নিজের অফিসিয়াল ফেসবুক পেজটি ‘হ্যাক’ হয়েছিল বলে দাবি করেছেন আলোচিত-সমালোচিত সংগীতশিল্পী মাইনুল আহসান নোবেল। এবার জানালেন পেজটি তিনি হ্যাকারদের কাছ থেকে ‘পুনরুদ্ধার’ করতে পেরেছেন।

শনিবার (১৫ মে) নোবেল ফেসবুক পেজে লেখেন, ‘আলহামদুলিল্লাহ্‌। ফেসবুক পুনরুদ্ধার করা হয়েছে। ’

এর আগে, বৃহস্পতিবার (১৩ মে) রাত থেকে শুক্রবার (১৪ মে) পর্যন্ত নোবেলের ভেরিফায়েড পেজে রকস্টার জেমস ও সংগীতাঙ্গনকে নিয়ে কটূক্তি করে এবং বেশ কিছু অশ্লীল পোস্ট দেওয়া হয়েছে। যা সামাজিক মাধ্যমে ব্যাপক সমালোচনা সৃষ্টি করে।

বিষয়টি নিয়ে একটি গণমাধ্যমকে নোবেল বলেন, ‘আমার ফেসবুক পেজ হ্যাক হয়েছে। এটি অনেকক্ষণ আগেই বুঝেছি। ফেসবুক পেজটা আমার কাছেই আছে। একটা এডিটর অ্যাকাউন্ট হ্যাক হয়ে গেছে। তবে অ্যাডমিন আইডি আমার কাছে আছে, এডিটর অ্যাকাউন্ট থেকে কেউ উল্টাপাল্টা পোস্ট দিচ্ছে। ’

তিনি আরও জানান, শুক্রবার ঈদ মোবারক জানিয়ে পেজে সাদা পাঞ্জাবি পরা যে ছবিটি পোস্ট করা হয়েছে, সেটিই শুধু নোবেলের। এছাড়া গতকাল থেকে দেওয়া বাকি পোস্টগুলো তার দেওয়া না। হ্যাকারদের কাছ থেকে পেজ উদ্ধারের চেষ্টা করছেন বলেও জানিয়েছেন নোবেল।

বাংলাদেশ সময়: ১৫০৭, মে ১৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa