ঢাকা, রবিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৩ জুন ২০২১, ০২ জিলকদ ১৪৪২

বিনোদন

‘নতুন জীবনে তোমার প্রথম জন্মদিন’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, মে ১৫, ২০২১
‘নতুন জীবনে তোমার প্রথম জন্মদিন’ মেয়ে ও স্ত্রীর সঙ্গে আজিজুল হাকিম

গত বছরের নভেম্বরে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন নন্দিত অভিনেতা আজিজুল হাকিম। শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে লাইফ সাপোর্টও দেওয়া হয়েছিল।

 

কিন্তু সব শঙ্কা কাটিয়ে ১৪ দিনে সুস্থ হয়ে বাসায় ফেরেন আজিজুল হাকিম। তার ফিরে আসাটাকে ‘নতুন জীবন’ হিসেবে দেখছেন অভিনেতার স্ত্রী নাট্যকার-নির্মাতা জিনাত হাকিম। তাই শনিবার (১৫ মে) আজিজুল হাকিমের জন্মদিনে নতুন জীবনের প্রথম জন্মদিন বললেন তিনি।

স্বামীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে জিনাত হাকিম ফেসবুকে লেখেন, ‘নভেম্বরে সবার দোয়া আর আল্লাহর অশেষ রহমতে জীবন ফিরে পেলে তুমি। আজ তাই যেন নতুন জীবনে তোমার ১ম জন্মদিন। বিষাদ ভুলে মন আনন্দে তোমার জন্য আমাদের ভালোবাসা। শুভ জন্মদিন বন্ধু। ’

*পরিবারের সঙ্গে কেক কেটে জন্মদিন উদযাপন করছেন আজিজুল হাকিম

এবার ঈদের আমেজে কাটছে আজিজুল হাকিমের জন্মদিন। বিশেষ এই দিনে পরিবারের সঙ্গে কেক কেটে উদযাপন করেছেন বর্ষীয়ান এই তারকা। সে মুহূর্তের ছবিও সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন জিনাত হাকিম।

১৯৫৯ সালে কুমিল্লার মেঘনা উপজেলার লুটেরচর ইউনিয়নে জন্ম হয় আজিজুল হাকিমের। তার অভিনয়ে হাতেখড়ি ছাত্র জীবনেই।  

আশির দশকের শুরুর দিকে মঞ্চনাটকের মধ্য দিয়ে অভিনয়ে নাম লেখান আজিজুল হাকিম। তবে পরবর্তীতে টিভি নাটকে কাজ করে দর্শকদের কাছে পরিচিত পান তিনি।

নাটক ছাড়াও বড় পর্দায় অভিনয় করেছেন তিনি। মুস্তাফিজুর রহমান পরিচালিত ‘শঙ্খনীল কারাগার’ সিনেমার মাধ্যমে প্রথম বড় পর্দায় আসেন আজিজুল হাকিম। ২০০৪ সালে তৌকির আহমেদ পরিচালিত ‘জয়যাত্রা’ সিনেমায়ও তাকে দেখা যায়। এরপর দীর্ঘ বিরতি ভেঙে সর্বশেষ ২০১৮ সালে হাজির হন ‘পুত্র’ সিনেমায়।

১৯৯৩ সালে নাট্যকার ও পরিচালক জিনাত হাকিমের সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হন আজিজুল হাকিম। তাদের দুই ছেলে-মেয়ে। মেয়ে নাযাহ হাকিম ও ছেলে মুহাইমিন রেদোয়ান।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, মে ১৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa