ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অক্সিমিটারের সঠিক ব্যবহার শেখালেন করোনাজয়ী পূজা হেগড়ে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, মে ১৪, ২০২১
অক্সিমিটারের সঠিক ব্যবহার শেখালেন করোনাজয়ী পূজা হেগড়ে পূজা হেগড়ে

করোনা আক্রান্ত হয়ে সেরে উঠেছেন ভারতের দক্ষিণী সিনেমা থেকে বলিউডে জায়গা করে নেওয়া অভিনেত্রী পূজা হেগড়ে। ভাইরাস জয় করেই অন্যদের সাহায্য করতে এগিয়ে এলেন তিনি।

শেখালেন রক্তে অক্সিজেনের মাত্রা পরিমাপের যন্ত্র পালস অক্সিমিটারের সঠিক ব্যবহার।  

সামাজিক মাধ্যমে একটি ভিডিওবার্তা প্রকাশ করে অক্সিমিটারের সঠিক ব্যবহার শেখান পূজা। যেখানে তিনি সশরীরে নিজেই দেখিয়েছেন যন্ত্রটি ব্যবহারের নিয়ম।  

পূজা জানান, করোনা আক্রান্ত হওয়ার পর চিকিৎসক তাকে অক্সিজেনের মাত্রার দিকে নজর রাখতে বলেছিলেন। কিন্তু তখন তিনি নিজেই অক্সিমিটারের সঠিক ব্যবহার জানতেন না। তাই চিকিৎসকের কাছ থেকে শেখা অভিজ্ঞতাটিই তিনি ভক্তদের সঙ্গে শেয়ার করে নিলেন।

২০১৪ সালে তেলেগু সিনেমা ‘ওকা লাইলা কোসাম’ দিয়ে নায়িকা হিসেবে অভিষেক হয় পূজা হেগড়ের। কয়েক বছরের মধ্যে বেশকিছু সুপারহিট সিনেমা উপহার দিয়ে তিনি টলিউডের শীর্ষ অভিনেত্রীদের একজন হয়ে উঠেন।

বর্তমানে ক্যারিয়ারের সবচেয়ে সেরা সময় পার করছেন পূজা হেগড়ে। বলিউড নিয়ে দারুণ ব্যস্ত তিনি। তার ঝুলিতে এখন বেশ কয়েকটি সিনেমা রয়েছে।  

পূজার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘আলা বৈকুণ্ঠপুরোমুলো’। এই সিনেমায় প্রায় দেড় কোটি টাকা নিয়েছেন তিনি। এরপর অন্য এক সিনেমার পারিশ্রমিক বাড়িয়ে ২ কোটি নেন। সম্প্রতি শোনা যায়, ‘থালাপতি’ বিজয়ের সঙ্গে একটি সিনেমার জন্য ৩ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন পূজা।

 

বাংলাদেশ সময়: ২১২৯ ঘণ্টা, মে ১৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।