ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মৃত্যুর গুজব নিয়ে রসিকতা করলেন পরেশ রাওয়াল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, মে ১৪, ২০২১
মৃত্যুর গুজব নিয়ে রসিকতা করলেন পরেশ রাওয়াল পরেশ রাওয়াল

করোনা আক্রান্ত হয়ে বহু তারকার মৃত্যু হয়েছে। বলিউডও হারিয়েছে বর্ষীয়ান বেশ কয়েকজন অভিনেতা ও অভিনেত্রীকে।

 

মহামারির এমন পরিস্থিতি যেখানে মানুষ প্রতিটা দিন শঙ্কায় পার করছেন। সেখান যে কারো মৃত্যুর গুজব একেবারেই কাম্য নয়। কিন্তু বলিউড তারকাদের নিয়ে একের পর এক মৃত্যুর গুজব রটেই চলছে।

সম্প্রতি ‘শক্তিমান’খ্যাত অভিনেতা মুকেশ খান্নার মৃত্যুর গুজব রটেছিল। এবার গুজবের শিকার হলেন হিন্দি সিনেমার কিংবদন্তি অভিনেতা পরেশ রাওয়াল। হুট করেই তার মৃত্যু হয়েছে বলে গুজব ছড়িয়ে পড়ে সামাজিক মাধ্যমে। কিন্তু ৬৫ বছরের এই অভিনেতা জানান, তিনি একেবারে সুস্থ আছেন। আর গুজবের উত্তর দিলেন অনেকটা রসিকতা করেই।

শুক্রবার (১৪ মে) সকালে একটি স্ক্রিনশট শেয়ার করে রসিকতা করে পরেশ রাওয়াল ফেসবুকে লেখেন, ‘৭টা বেজে যাওয়ার পরও ঘুমচ্ছিলাম, ভুল বোঝাবুঝির জন্য অত্যন্ত দুঃখিত। ’

জনপ্রিয় অভিনেতা ও সংসদ সদস্য পরেশ রাওয়ালের জন্ম ১৯৫৫ সালের ৩০ মে। চলতি মাসে তিনি তার ৬৬তম জন্মদিন উদযাপন করবেন। ১৯৮৪ সালে ‘হোলি’ সিনেমার মধ্য দিয়ে অভিনয় জীবন শুরু করেন তিনি। দীর্ঘ ক্যারিয়ারে প্রায় দেড়শ সিনেমায় অভিনয় করেছেন এই তারকা।
পরেশ রাওয়াল অসংখ্য সিনেমায় ভিলেনের চরিত্রে অভিনয় করেছেন। তবে তিনি সর্বাধিক জনপ্রিয় কমেডি চরিত্রের জন্য। এই বয়সেও তিনি বলিউডের কমেডি সিনেমার অন্যতম আকর্ষণ।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, মে ১৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।