ঢাকা, রবিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৩ জুন ২০২১, ০২ জিলকদ ১৪৪২

বিনোদন

‘রাধে’ দেখে ওষুধ খেয়ে ঘুমাতে গেলেন সমালোচক!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, মে ১৩, ২০২১
‘রাধে’ দেখে ওষুধ খেয়ে ঘুমাতে গেলেন সমালোচক!

ঈদ উপলক্ষে মুক্তি পেল বলিউড সুপারস্টার সালমান খান অভিনীত ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’। করোনা পরিস্থিতিতে বৃহস্পতিবার (১৩ মে) সিনেমাটি মুক্তি পেয়েছে ওটিটি প্ল্যাটফর্মে।

এছাড়া বিশ্বের নানা দেশের প্রেক্ষাগৃহেও এটি মুক্তি পেয়েছে।

এদিকে মুক্তির প্রথমদিনই সিনেমাটি দেখেছেন বলিউডের বিতর্কিত সিনেমা সমালোচক কমল রশিদ খান (কেআরকে)। তবে সিনেমাটি মন জয় করতে পারেনি তার। ‘রাধে’ দেখে বিরূপভাবে প্রতিক্রিয়া জানিয়েছেন তিনি।

কেআরকে টুইটারে লেখেন, ‘দুবাইয়ের ভক্স সিনেমায় রাধে দেখলাম। কিন্তু এখন আমার শরীরের যা অবস্থা, তাতে এখনই সিনেমার রিভিউ রেকর্ড করা আমার পক্ষে সম্ভব হবে না। আগে আমাকে ওষুধ খেয়ে দুই-তিন ঘণ্টা ঘুমাতে দিন দয়া করে। আশা করি ঘুমানোর পর আমার মাথা ও মন আবার কাজ করা শুরু করবে। ’

এই সমালোচকের টুইটেই বোঝা যাচ্ছে, সালমানের ‘রাধে’ তার একটুও মনে ধরেনি। তবে তার প্রতিক্রিয়া ভালোভাবে নেয়নি সালমানভক্তরা। অবশ্য কেআরকে এর আগেও সালমান খানের সিনেমার নেগেটিভ রিভিউ দিয়ে সমালোচনার মুখে পড়েছেন।

‘রাধে’ সিনেমায় সালমানের বিপরীতে অভিনয় করেছেন দিশা পাটানি। এতে খলচরিত্রে অভিনয় করেছেন রণদীপ হুদা, তার সঙ্গে রয়েছেন জ্যাকি শ্রফও।  

এটি ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘ওয়ান্টেড’ সিনেমার সিকুয়েল। আগের পর্বের মতো নতুনটিও পরিচালনা করছেন প্রভুদেবা।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, মে ১৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa