ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঈদে ১৭ প্রেক্ষাগৃহে দেখা যাবে ‘বিশ্বসুন্দরী’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০১ ঘণ্টা, মে ১৩, ২০২১
ঈদে ১৭ প্রেক্ষাগৃহে দেখা যাবে ‘বিশ্বসুন্দরী’ সিয়াম, আলমগীর ও চম্পা

এবারের ঈদে করোনার কারণে মুক্তি পাচ্ছে না আলোচিত ও বড় বাজেটের কোনো সিনেমা। তবে দেশের ১৭ প্রেক্ষাগৃহে দেখা যাবে আলোচিত সিনেমা ‘বিশ্বসুন্দরী’।

চয়নিকা চৌধুরী পরিচালিত সিনেমাটি গত বছরের ১১ ডিসেম্বর প্রথম প্রেক্ষাগৃহে মুক্তি পায়। ‘বিশ্বসুন্দরী’তে জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়িকা পরীমনি ও সিয়াম আহমেদ। গুরুত্বপূর্ণ চরিত্রে আরও অভিনয় করেছেন আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, আনন্দ খালেদ, হীরা, সুজন, সীমান্তসহ আরও অনেকে।

পরিবেশক জাজ মাল্টিমিডিয়ার জানায়, সিনেমা হল মালিকরা বেশ আগ্রহ নিয়ে এবারের ঈদে প্রদর্শনের জন্য ‘বিশ্বসুন্দরী’ কে বেছে নিয়েছেন। তারা মনে করছেন, এ ধরনের গল্পের সিনেমা যে কোনো উৎসবে প্রদর্শন হতে পারে।  

সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেডের প্রযোজনায় সিনেমাটির কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন রুম্মান রশীদ খান।  

ঈদে যেসব প্রেক্ষাগৃহে চলবে ‘বিশ্বসুন্দরী’- আলোছায়া (শরীয়তপুর), আনন্দ (কুলিয়ারচর), মৌচাক (ভাঙ্গুরা), চলন্তিকা (গোপালদী), মেহেরপুর সিনেমা (মেহেরপুর), মোহন (হবিগঞ্জ), মনামী (খোকসা), নিউ রজনীগন্ধা (চালা), পূর্বাশা সিনেমা (শান্তাহার), রূপকথা (শেরপুর), সোহাগ (ঘোড়াশাল), ছন্দা (পটিয়া), ছন্দা (হাসনাবাদ), তিতাস (পটুয়াখালী), তুলি (নাভারণ), ডায়মন্ড (বোয়ালমারী) ও পড়শী (লাকসাম)।  

বাংলাদেশ সময়: ১৩০১ ঘণ্টা, মে ১৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad