ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

বিনোদন

সারপ্রাইজ দেবেন তাহসান, অপেক্ষায় মিথিলা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৪ ঘণ্টা, মে ১৩, ২০২১
সারপ্রাইজ দেবেন তাহসান, অপেক্ষায় মিথিলা!

জনপ্রিয় কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসান খান আগামী শনিবার (১৫ মে) একটি ‘সারপ্রাইজ’ নিয়ে আসার ঘোষণা দিয়েছেন। অন্যদিকে তাহসানের সাবেক স্ত্রী ও অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ‘সারপ্রাইজ’-এর অপেক্ষায় আছেন বলে জানিয়েছেন! তাহলে কি সাবেক স্ত্রীকে সারপ্রাইজ দিতে যাচ্ছেন তাহসান? এমন প্রশ্ন ঘুরছে ভক্তদের মনে।

বুধবার (১১ মে) রাতে নিজের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে একটি পোস্ট করেন তাহসান খান। ইংরেজিতে লেখা সেই পোস্টের অর্থ দাড়ায়, ‘এই শনিবার রাতে তোমার জন্য একটা সারপ্রাইজ আছে’। তাহসানের এমন স্ট্যাটাসে ইতোমধ্যে সরগরম নেট দুনিয়া। তাহসানের কৌতূহলী ভক্তরা জানতে চাচ্ছেন, কে পেতে যাচ্ছেন তাহসানের এই সারপ্রাইজ। আর সারপ্রাইজটাই বা কী?

চমকপ্রদ বিষয় হচ্ছে, এই প্রশ্নের সমাধান হতে না হতেই ধোঁয়াশা আরও ঘনীভূত হয় মিথিলার ফেসবুক পোস্টে। তাহসানের সাবেক স্ত্রী প্রায় একই সময় লেখেন, ‘আসলেই?... সারপ্রাইজের অপেক্ষায় রইলাম’। তাহসান-মিথিলার ভক্ত অনুসারীরা ইতোমধ্যে এই দুই পোস্টের মাঝে যোগসূত্র স্থাপন করে ফেলছেন। অনেকেই মনে করছেন মিথিলাকে উদ্দেশ্য করেই স্ট্যাটাসটি দিয়েছেন তাহসান। তারা কী তাহলে ফের এক হতে চলেছেন? এমন প্রশ্নও ছুড়ে দিচ্ছেন ভক্তরা।  ২০১৭ সালের অক্টোবরে প্রায় ১১ বছরের

সংসার জীবনের ইতি টানের তাহসান ও মিথিলা। সেসময় তাহসান ভক্তরা বেশ নেতিবাচকভাবেই এর প্রতিক্রিয়া দেখান। পরবর্তীতে ২০১৯ সালের ডিসেম্বরে ভারতের কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ে করেন মিথিলা।  

এখন প্রশ্ন হচ্ছে, তাহসান যদি মিথিলাকেই ‘সারপ্রাইজ’ দেবেন, তাহলে সেটি কী? 

তাহসান ও মিথিলার পোস্টে ইতোমধ্যে মিশ্র প্রতিক্রিয়া দিতে শুরু করেছেন তাদের ভক্ত-অনুসারীরা। তাহসানের পোস্টে আবু বকর নামের এক ভক্ত লেখেন, ‘মিথিলাকে ফিরিয়ে আনা ছাড়া… আপনার যে কোনো সারপ্রাইজ নিতে আমরা প্রস্তুত…! আর যদি নতুন ভাবী আনেন, তো আলহামদুলিল্লাহ্‌’।  

জাহান মিম নামের আরেকজন মন্তব্য করেন, ‘আবার মিথিলা নিয়ে আসছেন না তো ইন্ডিয়া থেকে! আনলেও অবশ্য আমরা সবাই খুশি হবো’।
কেউ কেউ আবার মিথিলার আইডির মন্তব্যের ঘরে গিয়ে তাহসানের পোস্ট এর স্ক্রিনশট দিয়ে দিচ্ছেন।

বাংলাদেশ সময়: ০২৩৪ ঘণ্টা, মে ১৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।