ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নির্বাচন সেরে পাহাড়ে ঘুরতে গেলেন যশ-নুসরাত!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, মে ১২, ২০২১
নির্বাচন সেরে পাহাড়ে ঘুরতে গেলেন যশ-নুসরাত! নুসরাত ও যশ

কলকাতার চিত্রনায়িকা নুসরাত জাহান ও নায়ক যশ ‘বন্ধুত্ব’র টানে বেড়াতে গেছেন পাহাড়ে। পাহাড়ে গিয়ে মিলে গেলেন রাজনৈতিক অঙ্গনের দুই মেরুর দুই অভিনয়শিল্পী।

সবুজে ভরা পাহাড়। গাছে হেলান দিয়ে অভিনেতা যশ। ক্যামেরায় সেই মুহূর্ত বন্দি করলেন অভিনেত্রী। এক জন পরাজিত বিজেপি সদস্য। এক জন তৃণমূলের সাংসদ। তাদের ‘বন্ধুত্ব’-এর আরও এক নিদর্শন নেটাগরিকদের সামনে। তবে কি নির্বাচন শেষ হতেই পাহাড়ে ঘুরতে গেলেন যশ দাশগুপ্ত এবং নুসরাত জাহান?

প্রশ্নের উত্তর মিলবে হ্যাশট্যাগে। লেখা, ‘থ্রোব্যাক’। অর্থাৎ পুরনো ছবি। কিন্তু তারা পাহাড়ে কবে গেছিলেন? রাজস্থান যাওয়ার ছবি তো তাদের দু’জনের ইনস্টাগ্রাম প্রোফাইলেই পাওয়া যাবে। তবে এই সফরের ইতিহাস কী? ‘বন্ধুত্ব’ নিয়ে নীরব থাকা দুই শিল্পীর কাছ থেকে সেই উত্তর হয়তো মিলবে না।

বুধবার (১২ মে) দুপুরে পুরনো সেই ছবি পোস্ট করলেন যশ। যেখানে দেখা যাচ্ছে, সাদা শার্ট ও ডেনিম পরে পোজ দিচ্ছেন অভিনেতা। ছবিতে লেখা, ‘নিজের ভিতরের পাহাড় চড়াই সব চেয়ে কঠিন কাজ’। ছবির সৌজন্যে নুসরাত জাহানকে উল্লেখ করেছেন যশ। রাজনৈতিক মতাদর্শ যে তাদের ‘বন্ধুত্ব’-এ কুপ্রভাব ফেলেনি, পুরনো ছবি নেটিজেনদের সামনে এনে সে কথাই প্রমাণ করলেন যশ।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, মে ১২, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad