ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিটিভির লাইভ ম্যাগাজিন অনুষ্ঠানে টনি-প্রিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৪ ঘণ্টা, মে ১০, ২০২১
বিটিভির লাইভ ম্যাগাজিন অনুষ্ঠানে টনি-প্রিয়া টনি ডায়েস ও প্রিয়া ডায়েস

একসময় ছোট পর্দা দাপিয়ে বেড়াতেন অভিনেতা টনি ডায়েস ও প্রিয়া ডায়েস দম্পতি। কিন্তু অভিনয় ছেড়ে বর্তমানে তারা আমেরিকায় স্থায়ী হয়েছেন।

দীর্ঘদিন ধরে মেয়েকে নিয়ে সেখানেই বসবাস করছেন তারা।

আসন্ন ঈদে টনি-প্রিয়া দম্পতি দর্শকদের চমকে দিতে হাজির হতে যাচ্ছেন বিটিভির একটি ম্যাগাজিন অনুষ্ঠানে। চমকপ্রদ তথ্য হচ্ছে, অনুষ্ঠানটি দর্শক দেখতে পাবেন সরাসরি।

অন্যান্য অনুষ্ঠানের তুলনায় ম্যাগাজিন অনুষ্ঠান নির্মাণ কষ্টসাধ্য বিধায় সবসময় রেকর্ডিং করে তার প্রচার করা হয়। কিন্তু এবার একটি ভিন্নধর্মী পদক্ষেপ নিয়েছে বিটিভি কর্তৃপক্ষ। ভিন্ন আঙ্গিকের এই অনুষ্ঠানের নাম রাখা হয়েছে ‘আনন্দ হিল্লোল’।  

অনুষ্ঠানটির পরিচালক ও প্রযোজক নূর আনোয়ার রনজু বলেন, মানুষের কর্মব্যস্ততা এবং অস্থিরতার জীবনকে কিছুটা ঘরমুখো করেছে কোভিড-১৯। মহামারির এই সময়ে প্রায় সবাইকে বাসাতেই ঈদ উদযাপন করতে হবে। তাই দর্শককে ভিন্নধর্মী স্বাদ দিতে সরাসরি সম্প্রচারের মাধ্যমে এই ম্যাগাজিন অনুষ্ঠানের পরিকল্পনা করা।

তিনি আরও জানান, ‘আনন্দ হিল্লোল’ অনুষ্ঠানটি ঈদের দিন সন্ধ্যা সাড়ে ছয়টা থেকে শুরু হয়ে রাত আটটা পর্যন্ত চলবে। এতে সংগীত পরিবেশন করবেন- অবন্তী দেব সিঁথি, কাজী নওরীন, মেহরাব, সুরাইয়া শাকিলা শুক্লা, সুভাশিষ ভৌমিক প্রমুখ।  

এছাড়া লিখন রায়ের নির্দেশনার নৃত্য পরিবেশন করবেন জান্নাতুল সুমাইয়া হিমি, টিভি তারকা আরোশ এবং তাদের দল। কৌতুক পরিবেশন করবেন মীরাক্কেল খ্যাত শাওন মুজমদার। টনি ডায়েস ও প্রিয়া ডায়েস ছাড়াও আড্ডায় অংশ নেবেন নুসরাত ফারিয়া, মীর সাব্বির, শম্পা রেজা, শাইখ সিরাজসহ আরও অনেকে। উপস্থাপনা করবেন দেবশীষ বিশ্বাস।  

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, মে ১০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।