ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

১৩ দিনে ডিপজল পেলেন সিলভার বাটন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১১ ঘণ্টা, মে ১০, ২০২১
১৩ দিনে ডিপজল পেলেন সিলভার বাটন ডিপজল

অভিনয়ের পাশাপাশি ইউটিউব কনটেন্ট নির্মাণে বেশ মনোযোগী চলচ্চিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। দর্শকের সাড়াও পাচ্ছেন বেশ ভালো।

ইউটিউবে অ্যাকাউন্ট খোলার মাত্র ১৩ দিনে ভিডিও শেয়ারিংয়ের এই মাধ্যমে লক্ষাধিক সাবস্ক্রাইবার পেয়েছেন। সম্প্রতি হাতে পেলেন সম্মানসূচক সিলভার প্লে বাটন।

বিষয়টি জানিয়ে ডিপজল বলেন, ‘আমি কৃতজ্ঞ আমার ভালোবাসার দর্শক ও ভক্তদের কাছে। ইউটিউবের এই স্বীকৃতি আমি তাদেরকে উৎসর্গ করলাম। আশা করছি আপনাদের ভালোবাসায় খুব তাড়াতাড়ি দশ লাখ সাবস্ক্রাইবারের মাইলফলক পার করে ফেলবো। ’ 

জানা যায়, ডিপজল নামে চ্যানেলটি খোলা হয় গত ১৭ ফেব্রুয়ারি। ওইদিনই প্রথম ভিডিও প্রকাশ করেন ডিপজল। এরপর শুটিং ও নানা মুহূর্ত ধারণ করে নিয়মিত ভিডিও প্রকাশ করতে থাকেন এই অভিনেতা। ফেব্রুয়ারিতেই সিলভার প্লে বাটন অর্জন করলেও করোনার কারণে তা হাতে পেতে দেরি হয়েছে বলে জানান ডিপজলের চ্যানেলটির তত্ত্বাবধানের দায়িত্বে থাকা শুভ ঘোষ।  

এদিকে আসন্ন ঈদে মুক্তি পেতে যাচ্ছে ডিপজল অভিনীত দশ বছর পুরনো সিনেমা ‘সৌভাগ্য’। এতে তার বিপরীতে অভিনয় করেছেন অভিনেত্রী মৌসুমী।  

এফ আই মানিক পরিচালিত ‘সৌভাগ্য’ নির্মিত হয়েছে অমি বনি কথাচিত্রের ব্যানারে। জানা গেছে, এই ঈদে প্রেক্ষাগৃহে মুক্তির পর কোরবানির ঈদে চ্যানেল নাইনে প্রচার করা হবে।

বাংলাদেশ সময়: ২১১১ ঘণ্টা, মে ১০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।