ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

করোনা আক্রান্ত জুনিয়র এনটিআর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, মে ১০, ২০২১
করোনা আক্রান্ত জুনিয়র এনটিআর তেলেগু অভিনেতা জুনিয়র এনটিআর

এবার মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন দক্ষিণ ভারতীয় অভিনেতা জুনিয়র এনটিআর। বর্তমানে সপরিবারে আইসোলেশনে রয়েছেন এই তারকা।

নিজের শারীরিক অবস্থার কথা জানিয়ে ভক্তদের চিন্তিত হতে নিষেধ করলেন তিনি।

জুনিয়র এনটিআর টুইটারে লেখেন, আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। কেউ চিন্তিত হবেন না, আমি একদম ঠিক আছি। বাসায় পরিবারসহ আইসোলেশনে রয়েছি। চিকিৎসকের পরামর্শ মতো সবকিছু মেনে চলছি। যারা গত কিছুদিন আমার সংস্পর্শে এসেছেন তাদের দ্রুত পরীক্ষা করানোর অনুরোধ জানাচ্ছি। সবাই নিরাপদে থাকুন।

জুনিয়র এনটিআর হচ্ছে করোনা সংক্রমিত হওয়া সর্বশেষ তেলেগু তারকা। তার আগে আল্লু অর্জুন, পাওয়ান কল্যাণ, রাম চরণের মতো নায়কেরা ভাইরাসটিতে আক্রান্ত হয়েছেন।  

এদিকে, জুনিয়র এনটিআর ব্যস্ত সময় পার করছিলেন এসএস রাজামৌলি পরিচালিত বিগ বাজেটের সিনেমা ‘আরআরআর’ নিয়ে। সিনেমাটিতে এই অভিনেতার সঙ্গে পর্দা ভাগ করে নিতে দেখা যাবে আরেক অভিনেতা রাম চরণকে। আগামী ১৩ অক্টোবর সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছেন।

‘আরআরআর’র কাজ সম্পন্ন হওয়ার পর জুনিয়র এনটিআর পরিচালক কোরোটালা শিবার সামাজিক গল্পের একটি সিনেমার শুটিং শুরু করবেন। ব্লকবাস্টার ‘জনতা গ্যারেজ’-এর পর এই নির্মাতার সঙ্গে তিনি দ্বিতীয়বার কাজ করতে যাচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, মে ১০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।