ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

অনিশ্চিত অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, মে ১০, ২০২১
অনিশ্চিত অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ে অঙ্কুশ-ঐন্দ্রিলা

করোনা ভাইরাদের দ্বিতীয় ঢেউয়ে চরম বিপর্যয় নেমে এসেছে ভারতে। ঘরবন্দি জীবন পার করছেন পশ্চিমবঙ্গের তারকারা।

একই রকম অবস্থা অভিনেতা অঙ্কুশ হাজরারও।

ঐন্দ্রিলা সেনের সঙ্গে দীর্ঘদিনের প্রেম অঙ্কুশের। দু’জন নানা সময়ে অবসর কাটাতে ছুটেছেন এক রাজ্য থেকে অন্য রাজ্যে। চলতি বছরেই তারা শুভ কাজটি সেরে ফেলতে চেয়েছিলেন। কিন্তু করোনার কারণে তাদের বিয়ে অনিশ্চিত হয়ে পড়েছে।

এ প্রসঙ্গে অঙ্কুশ পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যমকে বলেন, ‘অনেকেই বলছেন, এই সুযোগে বিয়েটা করে নিতে। তা হলে কাউকে নিমন্ত্রণ করতে হবে না! কিন্তু পরিস্থিতি ঠিক থাকলে বছরের শেষের দিকে হয়তো বিয়েটা সেরে ফেলতাম। ’

তিনি আরও জানান, আপাতত বিয়ে নিয়ে ভাবতে চাচ্ছেন না। এখন অপেক্ষা করছেন পরিস্থিতি স্বাভাবিক হওয়ার।

এদিকে ঘরে বসে থাকলেও কাজ নিয়ে ভাবা বন্ধ রাখেননি ‘আশেকি’খ্যাত এই অভিনেতা। এরইমধ্যে নতুন সিনেমার পরিকল্পনা শুরু করেছেন তিনি। ‘ম্যাজিক’-এর সাফল্যের পর আবার তিনি কাজ করতে চলেছেন পরিচালক রাজা চন্দের সঙ্গে। গত রোববার সামাজিকমাধ্যমে বিষয়টি নিজেই জানান তিনি।  

প্রসঙ্গত, ১০ বছর আগে শুরু হয়েছিল অঙ্কুশ-ঐন্দ্রিলার প্রেম কাহিনি। ২০১১ সালে তাদের গল্পটা শুরু হয়। চলতি বছর ফেব্রুয়ারিতে তারা উদযাপন করেছেন ভালোবাসার এক দশক। চেয়েছিলেন এক দশক পূর্তির বছরটিকে তারা বিয়ের বছরে পরিণত করবেন। কিন্তু করোনা তাদের সব পরিকল্পনা অনিশ্চয়তায় ফেলে দিলো।

বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, মে ১০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।